Home / উপজেলা সংবাদ / চাঁদপুর হরিণা ফেরীঘাটে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ : আহত ৩
songhorsho
প্রতীকী ছবি

চাঁদপুর হরিণা ফেরীঘাটে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ : আহত ৩

আশিক বিন রহিম :

চাঁদপুরের হানারচর ইউনিয়নের হরিণা ফেরীঘাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ হামলায় ৩জন গুরুতর আহত হয়েছে।

শনিবার বিকেল পৌণে ৬টায় হরিণা চৌরাস্তা এলাকায় নৌ-মন্ত্রী শাজাহান খান এমপিকে শুভেচ্ছা জানিয়ে ফেরার পথে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হচ্ছে হানারচর ইউনিয়নের হেদায়েত উল্ল্যাহ ঢালীর ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জসিম ঢালী (৩৪), ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান লনী গাজীর ছেলে যুবলীগ নেতা টুটুল গাজী (৩৮) ও মোক্তার আহম্মেদ গাজীর ছেলে তরুণলীগ নেতা মহসীন গাজী (২৫)।

আহতদের মধ্যে জসিম ঢালী ও টুটুল গাজীকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেলে প্রেরণ করে।

আহত মহসীন গাজী চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সরজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শনিবার নৌ-মন্ত্রী শাজাহান খান এমপি হরিণা ফেরীঘাট আসেন। নৌ-মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বাড়িতে যাওয়ার পথে হরিণা চৌরাস্তায় ওঁৎ পেতে থাকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবু ছৈয়াল ও তার সন্ত্রাসী বাহিনী আহতদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জসিম ঢালীর ডান পাশে কোমরের উপরে ৬ ইঞ্চি জখম সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়।

যুবলীগ নেতা টুটুল গাজীর শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম হয়। সে রক্তবমি করায় কর্তব্যরত ডাক্তার ঢাকায় প্রেরণ করে।

তরুণলীগের নেতা মহসীন গাজীর গায়ে ইটের আঘাতে মারাত্মক যখম হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। জসিম ঢালী ও টুটুল গাজীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপডেট : বাংলাদেশ সময় : ১১:১০ অপরাহ্ন, ২৬ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ১১ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫