Home / চাঁদপুর / চাঁদপুর স্টেডিয়ামে বান্দরবানকে হারিয়ে চট্টগ্রামের জয়
football-najirpara-stadium
ফাইল ছবি

চাঁদপুর স্টেডিয়ামে বান্দরবানকে হারিয়ে চট্টগ্রামের জয়

চাঁদপুর স্টেডিয়াম অনুষ্ঠিত চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মঙ্গলবারের ম্যাচে অংশ নেয় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা বনাম বান্দরবান জেলা দল।

খেলায় ৩-২ গোলে বান্দরবানকে হারিয়েছে চট্টগ্রাম জেলা দল।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেল সোয়া ৪ টায় নির্ধারিত সময়ে রেফারীর বাঁশির সাথে শুরু হয় উভয় দলের টান টান উত্তেজনাকর ম্যাচটি। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় মামুনুল, রণিদের নিয়ে গঠিত চট্রগ্রাম দল খেলার শুরু থেকেই বান্দরবানের দিকে আক্রমণ চালাতে থাকে।
অপরদিকে জাতীয় তারকা জাফর ইকবাল, বিদেশী খেলোয়াড় ওলা বেলচিদের নিয়ে গঠিত বান্দরবান জেলা দলের খেলোয়াড়রাও তাদের প্রাধান্য বিস্তার করে খেলার চেষ্টা করে। খেলার প্রথমার্ধে বান্দরবান জেলা দলের ডি বক্সের মধ্যে কিছুটা ফাঁকা জায়গায় বল পেয়ে সুযোগ কাজে লাগায় চট্টগ্রাম জেলা দল। ১-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর আক্রমণ আরো বাড়িয়ে দেয় চট্টগ্রাম। বান্দরবান দলের আক্রমন ভাগের খেলোয়াড়রাও কয়েকটি ভালো মানের সুযোগ হাতছাড়া করে। প্রথমার্ধের শেষদিকে চট্টগ্রামের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় রণির দক্ষতায় আরো একটি গোল করে ব্যবধান ২-০ তে নিয়ে যায়।

দ্বিতীয়ার্ধে খেলার শুরুতে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠে বান্দরবান। বান্দরবানের বিদেশী খেলোয়াড় ওলার একটি দুর্দান্ত শর্ট চট্টগ্রাম দলে গোলভারে লেগে বাহিরে চলে যায়।

কিছু বুঝে উঠার পূর্বেই পুনরায় বান্দরবানের জালে আরো একটি গোল পাঠায় চট্টগ্রাম। থেমে থাকেনি বান্দরবানের আক্রমণ। মাঝামাঝিতে বান্দরবানে ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় জাফর ইকবাল একক দক্ষতায় একটি গোল পরিশোধ করে খেলায় কিছুটা প্রাণ ফিরিয়ে আনে। শেষ দিকে জ্বলসে উঠে বান্দরবান।

আরো একটি গোল পরিশোধ করে উত্তেজনা বাড়িয়ে তোলে। শেষ পর্যন্ত আর সমতা আনা সম্ভব হয়নি। রেফারীর শেষ বাঁশি বাজা পর্যন্ত ৩-২ গোলে চট্টগ্রাম বান্দবানকে হারিয়ে জয় পায় চট্টগ্রাম।

চট্টগ্রাম দলে অংশ গ্রহন করে,উত্তম,ফয়সাল,মিঠু,সালাউদ্দিন, উত্তম,মামুনুল,সাদ্দাম,দিদার, রণি,ইউসুফ ও সাকিব। বান্দরবান জেলা দলে অংশ নেয় শাহিদুর, ক্যক্য সাই,ওলা বেলচি,ব্লাবিং,অংথেয়াচিং,সাইফুল,আবু সুফিয়ান,ইনামুল,জাফর ইকবাল,দারুচ্ছালাম ও মহিনউদ্দিন।
আজ বুধবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশ গ্রহন করবে কক্সবাজার জেলা দল বনাম খাগড়াছড়ি জেলা দল। খেলা উপভোগের জন্য মাঠে উপস্থিত ছিলেন, নতুন বাজার ক্রীড়া চক্রের সভাপতি আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী। ম্যাচের সার্বিক তদারকিতে ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু। প্রধান ম্যাচ কমিশনারের দায়িত্বে ছিলেন চট্র্রগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা লেদু।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩০ পিএম, ৪ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply