Home / খেলাধুলা / চাঁদপুর স্টেডিয়ামে ক্রিকেটার বাছাই পর্ব ২ ও ৩ আগস্ট
chaandpu zela stadium ct
চাঁদপুর স্টেডিয়ামের ফাইল ছবি

চাঁদপুর স্টেডিয়ামে ক্রিকেটার বাছাই পর্ব ২ ও ৩ আগস্ট

চাঁদপুর আউটার স্টেডিয়ামে বয়স ভিত্তিক ক্রিকেট খেলোয়াড় বাছাই কার্যক্রম আগামী বুধবার (২ আগস্ট) ও বৃহস্পতিবার (৩ আগস্ট) অনুষ্ঠিত হবে ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ২০১৭-১৮ ক্রিকেট মৌসুমের অনুর্ধ্ব ১৪, ১৬ ও ১৮ বয়স ভিত্তিক ক্রিকেট খেলোয়াড়দের বাছাই করা হবে । বাছাই কার্যক্রমের আয়োজনে দায়িত্ব রয়েছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা ।

চাঁদপুর জেলার অনুর্ধ্ব ১৪ ,১৬ ও ১৮ বয়স ভিত্তিক জেলা ক্রিকেট দল গঠনের লক্ষ্যে আগ্রহী খেলোয়াড়দের বাছাই কার্যক্রমে স্ব-স্ব খেলার সরঞ্জামসহ সকাল ৯ টায় বিভাগীয় ক্রিকেট কোচ মমিনুল হক ও জেলা ক্রিকেট কোচ শামীম আখতার ফারুকীর নিকট রির্পোট করতে হবে ।

প্রসঙ্গত, যাদের বয়স ১ সেপ্টেম্বর ২০১৭ তারিখের মধ্যে ১৪, ১৬ ও ১৮ এর নিচে থাকবে তাহারাই এ বাছাই কার্যক্রমে অংশ নিতে পারবে । বয়স প্রমাণের ক্ষেত্রে জেএসসি,পিএসসি,এসএসসি বা জন্মনিবন্ধনের ফটোকপি এবং ২ কপি পাসর্পোট সাইজ ও ২ কপি স্টাম্প সাইজ ছবি সঙ্গে আনতে হবে ।

বয়স বিত্তিক খেলোয়াড় বাছাই কার্যক্রমে খেলোয়াড়দের উপস্থিতি থাকার জন্যে অনুরোধ করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও ক্রিকেট উপ-কমিটির সম্পাদক অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ।

করেসপন্ডেন্ট
:আপডেট, বাংলাদেশ সময় ৭:৩৫ পিএম,৩০ জুলাই ২০১৭,রোববার
এজি

Leave a Reply