Home / সারাদেশ / দু’লঞ্চের সংঘর্ষে পা হারালেন গৃহবধূ
Launch-Picture
ফাইল ছবি

দু’লঞ্চের সংঘর্ষে পা হারালেন গৃহবধূ

দুই লঞ্চের সংঘর্ষে পা হারিয়েছেন সালমা ইসলাম টপি নামের এক গৃহবধূ (৪২)। বৃহস্পতিবার দুপুরে বরগুনা লঞ্চঘাটে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সালমা ইসলাম টপিকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা পাঠানো হয়।

আহতের স্বজন, প্রত্যক্ষদর্শী ও বরগুনা জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা পৌনে ২টার দিকে সালমা ইসলাম তার সন্তানদের ঢাকার উদ্দেশে এগিয়ে দেয়ার জন্য এমভি পূবালী-১ লঞ্চে ওঠেন। লঞ্চে উঠে কেবিনের সামনে দাঁড়িয়ে সন্তানদের সাথে কথা বলছিলেন তিনি। এমন সময় অপরদিক থেকে এমভি কিং সম্রাট নামের অপর একটি লঞ্চ এমভি পূবালী-১ লঞ্চকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সালমা ইসলাম টপির বাম পা দ্বিখন্তিত হয়ে যায়।

ঘটনার পরপরই সালমা ইসলামকে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানোর পরামর্শ দেন। অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নেয়ার পথে অবস্থার অবনতি দেখা দিলে পথিমধ্যে বাকেরগঞ্জের জাহানারা ক্লিনিকে তাকে ভর্তি করান হয়। সেখানে তার অবস্থার আরও অবনতি দেখা দিলে সন্ধ্যা ৬টায় হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় পাঠানো হয়।

সালমা ইসলাম টপি বরগুনার বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলামের স্ত্রী। বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের লাকুরতলা এলাকার স্থায়ী বাসিন্দা তারা।

বার্তা কক্ষ