Home / চাঁদপুর / চাঁদপুর সিটি কলেজের শিক্ষা সফর সম্পন্ন
চাঁদপুর সিটি কলেজের শিক্ষা সফর সম্পন্ন
চাঁদপুর সিটি কলেজের শিক্ষা সফরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন অতিথিবৃন্দ।

চাঁদপুর সিটি কলেজের শিক্ষা সফর সম্পন্ন

চাঁদপুর সিটি কলেজের শিক্ষা সফর ১০ ফেব্রুয়ারী শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে নানা ধরনের আয়োজনের মাধ্যমে চাঁদপুর মৎস গবেষণা ইনস্টিটিউটের উদ্দেশ্যে রওনা করেন।

শিক্ষা প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকলের অংশগ্রহণে খেলাধুলা ও দুপুরে খাওয়া-দাওয়ার পর্ব শেষ করা হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ভিডিও-কনফারেন্সের মাধ্যমে কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, ‘আমার ইচ্ছা থাকা সত্ত্বেও ব্যক্তিগত কাজে আসতে পারি নাই। সেই জন্য আমি দুঃখ প্রকাশ করছি। আমি উপস্থিত না থাকতে পারলেও এ কলেজের কোন কার্যক্রম বন্ধ থাকবে না। পড়ালেখার পাশাপশি শিক্ষার্থীদের আনন্দ উৎসবেরও প্রয়োজন রয়েছে। জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ নির্মাণে নতুন প্রজন্মকে সাথে নিয়ে কাজ করছেন। আমি আশা করি শিক্ষার্থীরা ফলাফলের মাধ্যমে চাঁদপুর সিটি কলেজ কে এগিয়ে নিয়ে যাবে।’

কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. সাইফুলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. বিনয় ভূষন মজুমদার, সাধারণ সম্পাদক এড. মজিবুর রহমান ভূঁইয়া, সাবেক সভাপতি এড. জহিরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এড. শহিদুল্লাহ কায়সার, চাঁদপুর সিটি কলেজের ইংরেজি শিক্ষক রনজিৎ রায় বনিক, দেলোয়ার হোসেন, এড. আব্দুস সাত্তার, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ফেরদৌস মোরশেদ জুয়েল।

স্বাগত বক্তব্য রাখেন গভনিং বডির সদস্য এড. আতাইর রহমান পাটওয়ারী।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সন্ধ্যায় কলেজের শিক্ষা সফরের সফল সমাপ্তি হয়।

ক্যাপশান ॥ চাঁদপুর সিটি কলেজের শিক্ষা সফরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন অতিথিবৃন্দ।
নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ১০ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply