Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি কলেজ ব্যবস্থাপনা বিভাগ শিক্ষার্থীদের মিলনমেলা
chasok...

চাঁদপুর সরকারি কলেজ ব্যবস্থাপনা বিভাগ শিক্ষার্থীদের মিলনমেলা

চাঁদপুর সরকারি কলেজ ব্যবস্থাপনা বিভাগ শিক্ষার্থীদের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিভাগের বিবিএ ও এমবিএ প্রথম ব্যাচের শিক্ষার্থীরা চাঁদপুর প্রেসক্লাবে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে।

এমবিএ প্রথম ব্যাচের শিক্ষার্থী মোঃ আবু সালেহের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিলনমেলার উদ্বোধক ও ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান চিত্তরঞ্জন দেবনাথ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মনিরুল ইসলাম, চাঁসক ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউএম হাসান শাহরিয়ার, প্রভাষক মোঃ বাচ্চু মিয়া ও মোঃ কামরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘আজকে নিঃসন্দেহে শিক্ষার্থীদের জন্যে একটি আনন্দঘন দিন। শিক্ষা জীবনের যে বর্ণিল যাত্রা, আজকের অনুষ্ঠান তারই প্রতিচ্ছবি। আমরা প্রত্যাশা করি, আমাদের শিক্ষার্থীরা তাদের অর্জিত জ্ঞান কাজে লাগাবে। দেশ ও দশের কাজে নিজেকে নিয়োজিত রাখবে। শিক্ষার্থীরা ভালো কিছু করলেই বিভাগ ও কলেজের নাম উজ্জ্বল হবে। শিক্ষার্থীদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামী দিনেও অব্যাহত থাকবে।’

এমবিএ শিক্ষার্থী মোঃ ফকরুল ইসলাম, রুবেল রানা, আবু সালেহ, মমিনুল ইসলাম, শরীফুল ইসলাম তুষার ও মোঃ মাসুদ আলম-এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন মাসুদ আলম ও গীতা পাঠ করেন সুদেব চন্দ্র আচার্য্য।

পরে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন মোঃ ফকরুল ইসলাম।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা শিক্ষা জীবন সম্পর্কে স্মৃতিচারণ করেন। পরে কুইজ প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৭: ৪০ পিএম, ১২ জুলাই ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply