Home / চাঁদপুর / চাঁদপুর সদর থানা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল
চাঁদপুর সদর থানা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

চাঁদপুর সদর থানা ও পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ‘মিথ্যা মালমার’ চার্জশীট দাখিল এবং কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের মুক্তির দাবিতে বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে চাঁদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর সদর থানা ও পৌর স্বেচ্ছাসেবক দলের যৌথ আয়োজনে শহরের বানিজ্যিক এলাকা পুরাণবারে এই মিছিল ও সাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি পুরাণবাজার লোহারপোল থেকে বের হয়ে নতুন-বাজার পুরাণবাজার ব্রিজের কাছে গিয়ে সমাবেশে মিলিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাড. জাহাঙ্গির হোসেন খান ও প্রধান বক্তার বক্তব্য রাখেন সদস্য সচিব হযরত আলী ঢালী।

চাঁদপুর সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সোলায়মান ঢালীর সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রখেন, পৌর কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু ও সদর থানা কমিটির সিনিয় যুগ্ম আহ্বায়ক খোকন মিজি।

বক্তারা বলেন, ‘আওয়ামী লীগ সরকার দিন দিনি জনগণের কাছ থেকে অনেক দূরে সরে যাচ্ছে। তারা ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করেছে এবং এখন আবার পুণরায় সেই স্বপ্ন দেখছে। তারা জানে, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিলে জনগণ তাদের দুঃশাসকের উপযুক্ত জবাব দিবে। এজন্য তারা বিভিন্ন প্রকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।’

এসময় সদর উপজেলা ও পৌর ও বিভিন্ন ইউনিয়ন কমিটি এবং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আশিক বিন রহিম ॥
: আপডেট, বাংলাদেশ সময় ১: ১৩ এএম, ১০ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply