Home / চাঁদপুর / চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা
চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা

চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা

জাতির জনকের ৪১ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা শনিবার (২৭ আগস্ট) বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু ঘুমন্ত জাতিকে জাগ্রত করে স্বাধীনতার জন্য প্রস্তুত করেছিলো। স্বাধীনতাকে যারা মেনে নিতে পারেনি তাই জাতির জনককে স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করেছে।’

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পরে জিয়াউর রহমান ক্ষমতায় এসে অসংখ্য মুক্তিযোদ্ধাকে হত্যা করেছিলো। শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় নিজের বাজি রেখে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এ ব্যপারে আমি ছাত্রলীগের সকল নেতাকর্মীকে সজাগ থাকার অনুরোধ জানচ্ছি।’

চাঁদপুর সদর থানা ছাত্র লীগের সভাপতি এবিএম রেজওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন গাজির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. ইউছুফ গাজি, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ মোতালেব।

অন্যান্য নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজী, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন মিয়াজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল মুন্না, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন বাবু পাটওয়ারী।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ২৭ আগস্ট ২০১৬, শনিবার
ডিএইচ

চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply