Home / চাঁদপুর / চাঁদপুর সংবাদের সম্পাদকের সুস্থতায় মিলাদ ও দোয়া
চাঁদপুর সংবাদের সম্পাদকের সুস্থতায় মিলাদ ও দোয়া

চাঁদপুর সংবাদের সম্পাদকের সুস্থতায় মিলাদ ও দোয়া

আনোয়ারুল হক | আপডেট: ০৯:৪৬ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০১৫, রোববার

রোববার বাদ আছর দৈনিক চাঁদপুর সংবাদ কার্যালয়ে দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মো. আবদুর রহমানের সুস্থতা কামনায় মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

তিনি গত পরশু শনিবার বিকেলে সংবাদ কার্যালয়ে পত্রিকার কাজ করা অবস্থায় শারীরিক অসুস্থতা বোধ করলে সাথে সাথে তাঁকে চাঁদপুরের বিশিষ্ট চিকিৎসক মেডিসিন বিশেষজ্ঞ ডা. সালেহ আহমেদের কাছে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা শেষে থেরাপি দেয়া হয়।

ডা. সালেহ আহমেদ এ প্রতিবেদককে জানান, ‘আবদুর রহমান সাহেব ব্রেইন স্ট্রোক (মাইল্ড) করেছেন। তাঁকে ব্রেইনের সিটিস্কেনসহ প্রয়োজনীয় ও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে’।

উক্ত মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর সরকারি কলেজ মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ নিজামুল হক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর সংবাদের প্রধান সম্পাদক জিয়াউর রহমান বেলাল, বার্তা সম্পাদক কামরুল ইসলাম, চীফ রিপোর্টার ডা. শেখ মহসিন, মফস্বল ইনচার্জ এম সাইফুল্লাহ, স্টাফ রিপোর্টার গিয়াস উদ্দিন রানা, চীফ ফটোগ্রাফার মোঃ জাবেদ হোসেন, স্টাফ রিপোর্টার মোঃ আনোয়ারুল হক।

এছাড়া আরো উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর সংবাদের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান রানা, স্টাফ রিপোর্টার মোঃ নাজমুল তালুকদার, চাঁদপুর অনলাইন লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ জামাল পাটওয়ারী। প্রত্যাশা কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটের ছাত্র মোঃ হানিফ খান ও মোঃ শরিফুল ইসলাম টুটুল, ছাত্রলীগ নেতা মোঃ ইমরান হোসেন, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকা বিলিকারক মোঃ সোলায়মান পাটওয়ারী প্রমুখ।

এদিকে দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক মোঃ আবদুর রহমান রোববার সকালে চিকিৎসার উদ্দেশ্যে ঢাকায় গমন করেন।

তিনি তাঁর আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দৈনিক চাঁদপুর সংবাদের পাঠক সমাজ, চাঁদপুর প্রেসক্লাবের সকল সম্মানিত সদস্য, পুরাণবাজার বিশ্ববিদ্যালয় কলেজের সকল সম্মানিত শিক্ষক, চাঁদপুরের অন্যান্য সকল দৈনিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক, স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সম্মানিত সাংবাদিকবৃন্দসহ চাঁদপুরবাসীর কাছে আন্তরিকভাবে দোয়া চেয়েছেন।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫