Home / চাঁদপুর / ‘চাঁদপুর শহরের ফুটপাতে মাসে একবার উচ্ছেদ অভিযান’
চাঁদপুর শহরের ফুটপাতে মাসে একবার উচ্ছেদ অভিযান

‘চাঁদপুর শহরের ফুটপাতে মাসে একবার উচ্ছেদ অভিযান’

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল হাই বলেছেন, ‘চাঁদপুর শহরের গুরুত্বপূর্ণ সড়কের ফুটপাতে মাসে একবার উচ্ছেদ অভিযান পরিচালনা করতে হবে। শহরের রাস্তাঘাটগুলো পরিস্কার কারার জন্য প্রশাসন বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করবে। শহরের প্রথমিক শিক্ষা অফিসের সামনে যে সকল আবর্জনা রয়েছে সে গুলোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে ফুল গাছ লাগাতে হবে। ’

বুধবার(২১ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গ্রিন চাঁদপুর, ক্লিন চাঁদপুরের মত বিনিময় ও কর্মপন্থা অবলম্বন সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চাঁদপুর শহরের পৌর ওয়ার্ড গুলোর গুরুত্বপূর্ণ পয়েন্টে ও সড়কের পাশে ডাস্টবিন বক্স স্থাপন করা হয়েছে। পৌরসভা কর্তৃক চিহ্নিত মালিকানাধীন অপরিস্কার ডোবা, সড়ক, ও বাসা-বাড়িগুলোতে এ বিষয়ে নোটিশ পেরণ করে জানিয়ে দেয়া হবে। এসব পরিস্কার করার জন্য স্ব-স্ব উদ্যোগ গ্রহণ হবে। এতে কেউ বাধা প্রধান দিলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে । এ বিষয়ে গণসংযোগ করা হবে।

জেলা প্রশাসক কর্যালয়ের সহকারি প্রগ্রামার হারুনুর রশিদের উপস্থাপনায় বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান, হুমায়ুন কবির খান, সচিব আবুল কালাম ভূইয়া, নগর পরিকল্পনাবিদ সাজ্জাত ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদার, তদারককারী কমিটির সদস্য আব্দুল আউয়াল রুবেল, কাউন্সিলর আলমগীর গাজী, মাইনুল ইসলাম পাটওয়ারী, বিল্লাল হোসেন মাঝি, হাবিবুর রহমান দর্জি, শাহাজান খান, আব্দুল লতিফ, মামনুর রহমান দোলন, ফরিদা ইলিয়াছ, শাহনাজ আলমগীর, আয়শা রহমান প্রমুখ।

এসময় জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর ও চাঁদপুর পৌরসভার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক ।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ১৩ পিএম, ২১ ডিসেম্বর ২০১৬ বুধবার
এইউ

Leave a Reply