Home / চাঁদপুর / চাঁদপুর-শরীয়তপুর নৌ-রূটে চালু হবে রো রো ফেরি : নৌ মন্ত্রী
sahjan Khan

চাঁদপুর-শরীয়তপুর নৌ-রূটে চালু হবে রো রো ফেরি : নৌ মন্ত্রী

নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, চাঁদপুর-শরীয়তপুর ফেরি সার্ভিস সমস্যা নিরসনে অল্প সময়ের মধ্যেই একটি রো-রো ফেরি চালু করা হবে। যাতে করে দুই পাড়ে যানবাহন নিয়ে চালকদের আর কষ্ট করতে না হয়। ফেরিঘাটের চাঁদপুর পার্কিং ইয়ার্ডের চারপাশে পাকা দেয়াল নির্মান করা হবে।

বুধবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর-শরীয়তপুর হরিণা ঘাটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর থেকে হরিণা ঘাট পর্যন্ত সড়কটি খুবই নাজুক। এই সড়কটি খুব দ্রুত সংস্কার করার জন্য যোগাযোগ মন্ত্রীর সাথে যোগাযোগ করবেন। এ সময় তিনি চাঁদপুর জেলা প্রশসাককে সড়কটি মেরামত করার জন্য ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন।

এ সময় মন্ত্রী হরিণা এলাকায় গাড়ী ওজনকারী ওয়ে স্কেল চলমান অবস্থা পরিদর্শন করেন এবং স্কেল ওয়েতে যেসব প্রযুক্তি সমস্যা হয়েছে, সেগুলো খুব দ্রুত সময় মেরামত করার নির্দেশ দেন মন্ত্রী।

সম্প্রতি হরিণা ফেরিঘাটে স্থানীয় চাঁদাবাজের দৌরাত্ম্য বেড়েছে। এই বিষয়ে মন্ত্রী উপস্থিত একাধিক গাড়ী চালকদের সাথে সরাসরি কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, পুলিশ সুপার শামসুন্নাহার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, বন্দর ও পরিবহন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, বিআইডাব্লিউটিসির ম্যানেজার ইমরান, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ ওলি, হানারচার ইউনিয়নের চেয়ারম্যান ছাত্তার রাড়ী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান ছৈয়াল।

সিনিয়র করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ৩০ এএম, ২৩ মার্চ ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply