Home / চাঁদপুর / চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট মসজিদের উদ্বোধন
চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট মসজিদের উদ্বোধন

চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট মসজিদের উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর শহরের সর্ববৃহৎ বিপনী বিতান রেলওয়ে হকার্স মার্কেট এর ব্যবসায়ীদের নামাজ আদায়ের সুবিদার্থে নির্মানাধিন রেলওয়ে মসজিদের উদ্বোধন করা হয়েছে। ২২ জুন বৃহস্পতিবার বাদ আছর মসজিদ উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
মিলাদপূর্ব মসজিদ নির্মান প্রয়োজনীয়তা বিষয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, রেলওয়ে হর্কাস মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন, রেলওয়ে হকার্স সামাজ কল্যাণ সমিতির সভাপতি আব্দুল আজিজ খান দুদু।

সমিতির সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি মহসিন মিয়া, যুগ্ম সম্পাদক আল আমিন খান, খোকন গাজী, সাংগঠনিক সম্পাদক মো. ইকবাল হোসেন, কোষাদক্ষ মজিবুর রহমান জুয়েল, সমাজ কল্যান সম্পদক আলী হোসেন, রেলওয়ে হকার্স সামাজ কল্যান সমিতির সহ-সভাপতি হেদায়েত উল্যাহ, শাহআলম খান, সাংগঠনিক সম্পাদক আ. রশিদ, কোষাদক্ষ ইসমাইল হোসেন সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ এবং মার্কেটের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ।

এসময় বক্তারা বলেন, চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট এই জেলার বহু প্রাচীণ একটি মার্কেট। এতোবড় একটি মার্কেটে নামাজের কোনো স্থান না থাকায় আমরা নামাজ আদায় করতে সমস্যা হতো। এতে করে মার্কেটের পেছনে এই জায়গাতে নামাজের জন্য একটি মসজিদ নির্মানের উদ্যোগ গ্রহণ করা হয়।

মিলাদ শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মো. জাকির হোসেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ০০ পিএম, ২২ জুন ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply