Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর-রায়পুর সড়কে সিএনজি স্কুটার দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র আহত
চাঁদপুর-রায়পুর সড়কে সিএনজি স্কুটার দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র আহত

চাঁদপুর-রায়পুর সড়কে সিএনজি স্কুটার দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র আহত

চাঁদপুর- রায়পুর সড়কের ইসলামপুর গাছাতলা মাদ্রাসার সামনে সোমবার (২১ আগস্ট) সকালে সিএনজি স্কুটার নিয়ন্ত্রন হারিয়ে দুঘর্টনায় সাইফুল ইসলাম (১৩) নামে এক মাদ্রাসা ছাত্র গুরুতর আহত হয়েছে।

আহত সাইফুল ইসলাম চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন ঘাসিপুর গ্রামের আলী আকবরের ছেলে।

পরে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনালে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করেন।

আহত সাইফুলের বড় বোন জানায়, সে ইসলামপুর গাছতলা মাদ্রাসায় ১০ শ্রেণিতে পড়াশুনা করে। সোমবার সকালে সাইফুল পরীক্ষা দেয়ার জন্য বাড়ি থেকে একটি সিএনজি স্কুটারে করে মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ওই স্কুটারটির ব্রেক ঠিক ছিলনা। সাইফুল স্কুটারে চরে চালককে জিজ্ঞেস করেছিলেন তার গাড়ীর ব্রেক ঠিক আছে কিনা। চালক বলেছে তা ঠিক আছে। কিন্তু আসলে স্কুটারটির ব্রেক ছিলনা বলেই এ দুর্ঘটনা ঘটেছে।

তিনি আরো জানান, স্কুটারটি ঘাসিপুর থেকে ইসলামপুর গাছতলা মাদ্রাসার কাছকাছি আসলে অন্য একটি স্কুটারকে সাইট দিতে গিয়ে সাইফুলকে বহনকৃত স্কুটারটির ব্রেক না থাকায় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে সাইফুলের হাত, পা ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হয়।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩০ পিএম, ২১ আগস্ট ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply