Home / চাঁদপুর / চাঁদপুরে রসুইঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার উদ্বোধন
চাঁদপুরে রসুইঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার উদ্বোধন

চাঁদপুরে রসুইঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার উদ্বোধন

চাঁদপুর শহরের হান্নান কমপ্লেক্সের ২য় তলায় টেকনো রসুইঘর রেস্টুরেন্টে এন্ড পার্টি সেন্টারের শুভ উদ্বোধন হয়েছে। রোববার (৪ নভেম্বর) দুপুরে ফিতা কেটে উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে তিনি বলেন, বহু বছর থেকে চাঁদপুর শহর অত্যন্ত সমৃদ্ধ একটি শহর। বর্তমান সরকারের আইনশৃঙ্খলা বাহীনির প্রচেষ্টায় ও আমাদের দলীয় নেতাকর্মীসহ সকল মানুষের সার্বিক সহযোগিতায় চাঁদপুর শান্তির শহর হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। যার ফলে এখানে ব্যবসা-বণিজ্যসহ সকল দিক দিয়ে উন্নতি হচ্ছে। আমি টেকনো রসুইঘর রেস্টুরেন্টে এন্ড পার্টি সেন্টারের শুভকামনা করছি।

টেকনো গ্রুপের চেয়ারম্যান মো. কামাল হোসেন সেলিমের সভাপতিত্বে ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি শাহাদাত হোসেন সাবু পাটওয়ারীর পরিচালনায় পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের ডেপুটি কমান্ডর রনজিৎ রায় চাকি, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুর রশিদ সরদার, আওয়ামী লীগ নেতা নজির আহমেদ, তাফু পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক জিএম শাহীন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বাক মাহফুজুর রহমান টুটুল।

উদ্বোধনী অনুষ্ঠানের দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বিশিষ্ট ইসলামী চিন্তবিদ আফজাল হোসেন জৈনপুরী।

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১০:৫০ পিএম, ৪ ডিসেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply