Home / চাঁদপুর / চাঁদপুর মোহামেডান স্পোর্টি ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠান
চাঁদপুর মোহামেডান স্পোর্টি ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠান

চাঁদপুর মোহামেডান স্পোর্টি ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠান

ক্রীড়া মাসের সাতাঁর ও ব্যাডমিন্টন প্রতিযোগীতায় অংশ নেয়া চাঁদপুর মোহামেডান স্পোটিং ক্লাবের খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠান রোববার ( ২৩ জুলাই) সন্ধায় ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল চাঁদপুরের জেলা জজ মোঃ সেলিম মিয়া ।

তিনি তার বক্তব্যে বলেন, বিচারকরা কখনো বলে না, তারা শুনে । আজকে আপনার এ ধরনের অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ করায় আমি ক্লাবের সকল পর্যায়ের কর্মকতাদের প্রতি ধন্যবাদ জানাচ্ছি। আমি এর আগেও চাঁদপুরে চাকুরি করছি। তখন অরুন নন্দী সুইমিং পুলে সাতাঁর কেটেছি। আমি চাঁদপুরকে অনেক ভালোবাসী। আমি এর আগে চাঁদপুরে ৪ বছর কাটিয়েছি । এবার নতুন করে ৬ মাস ধরে দায়িত্ব পালন করছি নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যালের জেলা জজ হিসেবে । আমি আপনাদের বিশেষ করে জেলাবাসীর দোয়া নিয়ে আগামী ৩ আগষ্ট আমার নতুন কর্মস্থলে যোগদান করবো । তবে এবারও যাবার বেলায় আপনাদের স্মৃতি আমাকে অনেক বেশী আপন করে নিলো।

তিনি বক্তব্যে বলেন নিয়মিত জীম করলে শরীর ও মন ভালো থাকে। জীমের অনেক উপকারিতা রয়েছে। আমি যতদিন চাঁদপুরে কর্মস্থলে ছিলাম প্রতিদিন এসে জীমে ব্যায়াম করেছি। নিয়মিত ব্যায়াম শরীর ও মনের জন্য অনেক ভালো কাজ করে। আর যারা খেলাধুলার সাথে জড়িত রয়েছে আমি তাদেরকে অনুরোধ করবো তারা যেনো নিয়মিত জীমের সাথে জড়িত থাকে । এ জেলায় সুন্দর একটি জীম রয়েছে । আমি চাঁদপুরের মোহামেডান গোল্ড জীমের অনুপ্রেরনায় অনেক উজ্জবীত হয়েছি। আমি ঢাকাতে চাকুরিতে যোগ দেয়ার পর জীমে ভর্তি হবো। এক সময় আমি চাঁদপুর সরকারী কলেজে হাটতাম আর সুইমিং পুলে সাতাঁর কাটতাম । কিন্তু এবার জীমে যোগ দেয়ার পর আমি অনেক সুন্দর ব্যায়াম করেছি। আমি ক্লাবের সকলের অনেক অনুপ্রেরনা পেয়েছি। যখনই চাঁদপুর আসবো ,এ ক্লাবে সবসময়ই আসবো। আর যারা ক্লাবের হয়ে ক্রীড়া মাসের ইভেন্টগুলোতে অংশ নিয়েছে এবং ভালো ফলাফল অর্জণ করেছে তাদেরকে ধন্যবাদ সহ ক্লাব কর্মকতাদের প্রতি কৃতজ্ঞতা জান্নাছ্চি ।
মোহামেডান স্পোটিং ক্লাবের গভনিং বডির কর্মকতা অ্যাডঃ দেবাশীষ কর মধুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাবের গভনিং বডির চেয়ারম্যান ও চাঁদপুর চেম্বার অব কর্মাসের সভাপতি সুভাষ চন্দ রায়, গভনিং বডির কর্মকতা আলহাজ¦ অ্যাডঃ মিজানুর রহমান।

ক্লাবের সদস্য রোটারিয়ান অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরামের পরিচালনায় উপস্থিত ছিলেন ক্লাবের আহবায়ক আবুল কাশেম আখন্দ, ক্লাব কর্মকতা এমদাদ হোসেন ফরহাদ, মাসুদুর রহমান শিপু, আসিফ খান, রফিকউল্লাহ খান, আকবর গাজী, আইউব খান, কাজী মাইনুল হক জীবন, অ্যাডঃ গাজী মোঃ দুলাল, তোফাজ্জল হোসেন তাফু, মোঃ জুয়েল, নাজিমউদ্দিন মোঃ জিলান, আঃ খালেক শেখ, বাদল মজুমদার, সম্ভু, সুজন আখন্দ, জীমের ট্রেনার মোঃ সাইফুল ইসলাম সহ ক্লাবের খেলোয়াড়,কর্মকতা ও অভিভাবক ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে সংবির্ধত খেলোয়াড়দের মাঝে ক্রেষ্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের শেষ পর্বে জীমের অনূশীলনরত চাঁদপুরের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যালের জেলা জজকে ক্লাবের পক্ষ থেকে কর্মকতারা শুভেচ্চা ক্রেস্ট তুলে দেন ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫০ পিএম, ২৩ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply