Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর মাদ্রাসাতু ইশায়াতিল উলুমে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সভা
চাঁদপুর মাদ্রাসাতু ইশায়াতিল উলুমে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সভা

চাঁদপুর মাদ্রাসাতু ইশায়াতিল উলুমে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সভা

চাঁদপুর সদরের ইসলামপুর গাছতলা মাদ্রাসাতুল ইশায়াতুল উলুম আলিম মাদ্রাসায় জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মাদ্রাসা মিলনায়াতনে অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর গাছতলা দরবারের পীর আলহাজ্ব মাও. খাজা ওয়ালী উল্যাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ মাও. আব্দুর রহিম পাটওয়ারী।

ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মাও. খাজা আমিনুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন মো. হারুনুর রশীদ, মাও. মু মোস্তাফিজুর রহমান, মো. আবু হানিফ, মো. নজরুল ইসলাম, মো. মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘ইসলামে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের কোন স্থান নেই। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ অপসায়িত করে মানবকল্যান সাধনাই হলো ইসলামের শিক্ষা। বিশ্ব ব্যাপী যারা জঙ্গিপনা ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছে তারা ইসলাম ও মানবতার শত্রু। ছাত্র- ছাত্রী এবং অভিভাবক ও সমাজবাসীকে জঙ্গি ও সন্ত্রাসদের বিরুদ্ধে সজাগ ও সচেতন থাকতে হবে। শিক্ষার্থীদেরকে নিয়মিত মাদ্রাসায় উপস্থিত এবং স্ব-স্ব বিদ্যাপীঠে থাকতে হবে। অভিভাবকগন তাদের সন্তানদের বিদ্যালয়ে উপস্থিতসহ সার্বিক গতিবিধি সম্পের্কে সজাগ থাকতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে ঐক্য বদ্ধ ভাবে ভূমিকা পালন করতে হবে।’

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের বিপূল শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৮:৩০ পিএম, ৩ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply