Home / উপজেলা সংবাদ / চাঁদপুর মহামায়ায় ভয়াবহ অগ্নিকান্ড

চাঁদপুর মহামায়ায় ভয়াবহ অগ্নিকান্ড

‎Tuesday, ‎May ‎19, ‎2015  10:09:19 PM

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের মহামায়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান ভস্মিভূত হয়েছে। এতে ক্ষতির পরিমাণ প্রায় ২ লাখ টাকা। মঙ্গলবার ভোর ৫টায় এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে।

আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়, মহামায়া বাজারের মনির হোসেনের মিষ্টি ও ভাতের হোটেলে গ্যাসের সিলিন্ডারে আগুন ধরাতে গেলে অসাবধানতার কারণে এ অগ্নিকা-ের সৃষ্টি হয়। গ্যাসের সিলিন্ডার আগুন দেয়ার সাথে সাথেই মনিরের হোটেলে আগুন ধরে যায়। এরপর ক্রমান্বয়ে ইউসুফ মিজির হোটেল, মিলনের কনফেকশনারী ও বিল্লাল হোসেনের স্টেশনারী দোকানে আগুন ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যেই টিনশেড এ দোকানগুলো পুড়ে ভস্মিভূত হয়। খবর পেয়ে চাঁদপুর উত্তর ফায়ার স্টেশনের দমকল বাহিনী ও চাঁদপুর মডেল থানার পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।

প্রায় আধাঘণ্টা চেষ্টার পর স্থানীয় জনগণের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস দল আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে এ ৪টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

চাঁদপুর মডেল থানার এএসআই গোপাল সূত্রধর ও ফায়ার সার্ভিসের সূত্রে জানা যায়, হোটেলের গ্যাসের সিলিন্ডারে আগুন ধরালে এ অগ্নিকান্ডের সৃষ্টি হয়। তবে পুলিশ ও ফায়ার সার্ভিস আগুনে ক্ষতির পরিমান দেখিয়েছে ৬০ হাজার টাকা। কিন্তু ভুক্তভোগীরা জানিয়েছেন তাদের কমপক্ষে ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।