Home / চাঁদপুর / চাঁদপুর মডেল থানায় ১৮ হাজার বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার তথ্য সংগ্রহ
চাঁদপুর মডেল থানায় ১৮ হাজার বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার তথ্য সংগ্রহ
বাড়িওয়ালাদের সচেতন করার উদ্দেশ্যে গত ৩০ মার্চ ব্লক রেডের একটি ফাইল ছবি।

চাঁদপুর মডেল থানায় ১৮ হাজার বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার তথ্য সংগ্রহ

৬ হাজার ৩শ’ ৮৩ জন বাড়িওয়ালা ও ১১ হাজার ৫শ’ ৬৫ জন ভাড়াটিয়ার তথ্য সংগ্রহ করেছে (৭ এপ্রিল পর্যন্ত প্রাপ্ত তথ্য মতে) চাঁদপুর সদর মডেল থানা।

এখনও পর্যন্ত যারা তথ্য জমা দেন নি তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হবে জানিয়েছেন পুলিশ।

গত ৩ এপ্রিল মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে চাঁদপুর পুলিশ সুপার শামসুন্ন্হার পিপিএম আগামি ১১ এপ্রিল থেকে নিয়মিত অভিযান পরিচালনা করবেন বলে জানিয়েছেন।
মডেল থানা সূত্রে জানা যায়, পৌর ১৫টি ওয়ার্ডের মধ্যে এস আই জাহাঙ্গীর, আব্দুর রশিদ, শামীম, প্রহলদ, আনিসুর রহমান, বাপন চক্রবর্তী, জাফর উল্ল্যাহ, কামরুজ্জামান, কামরুল হাসান, সিরাজুল মোস্তফা, রফিকুল ইসলাম, সিরাজুল হক চৌধুরী, মাহবুর আলম মন্ডল, আ. হালিম সরকার, রাশেদ জামান প্রতিদিন দায়িত্বরত এ পুলিশ সদস্যরা, কমিউনিটি পুলিশিং এর সভাপতি/সাধারণ সম্পাদকসহ স্থানীয় জন প্রতিনিধিরা তথ্য সংগ্রহের কাজ করছেন। নিদিষ্ট সময়ের মধ্যে যারা তথ্য জমা দিবেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্ল্যাহ ওলি জানায়, ‘পুলিশ সুপার শামসুন্নাহার স্যারের নির্দেশে ১১ এপ্রিল থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে। যে সকল বাড়ির মালিকরা তাদের ও ভাড়াটিয়ার তথ্য এতো প্রচার প্রচারণার পরেও জমা দেননি। তারা কখনও দেশের মঙ্গল আশা করেন না। আর এরাই দেশে জঙ্গিবাদ ও অরাজকতা সৃষ্টি করে এবং এদেরকে ঠাঁই দেয়।’

প্রসঙ্গত, চাঁদপুরে পুলিশ সুপার শামসুন্নাহার অতিরিক্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামানের নের্তৃত্বে কয়েকবার জন সচেতনতার জন্য বিভিন্ন পাড়া মহল্লায় বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার তথ্য প্রদান এবং জঙ্গি নিমূলে অভিযান ও পুলিশের ব্লক রেইড পরিচালনা করা হয়।

প্রতিবেদক মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ১: ২৩ এএম, ১০ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply