Home / সারাদেশ / চাঁদপুর বাসস্ট্যান্ডে চাঁদাবাজি প্রতিরোধে ব্যবসায়ী সমিতির সভা
চাঁদপুর বাসস্ট্যান্ডে চাঁদাবাজি প্রতিরোধে ব্যবসায়ী সমিতির সভা

চাঁদপুর বাসস্ট্যান্ডে চাঁদাবাজি প্রতিরোধে ব্যবসায়ী সমিতির সভা

চাঁদপুর বাসস্ট্যান্ডে চাঁদাবাজি প্রতিরোধে ব্যবসায়ী সমিতির সভাসমিতির অস্থায়ী কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

সভায় সমিতির সভাপতি আবু সাঈদ কবির পাটওয়ারী সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক মাও.মুহাম্মদ আবদুর রহমান গাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ওয়াহেদুর রহমান বাবু,সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম শামীম ,সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তফা আখন্দ মামুন, কোষাধ্যক্ষ মো.কাজল মালত প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিয়াজী মানিক,ব্যবসায়ী মো.এমরান হোসেন, শ্রী স্বপন শীল, আবুল খায়ের মিয়াজী, মো. মোবারক হোসোইন,মো. নরুল ইসলাম টিটু, মো. দেলোয়ার হোসেন হাওলাদার, মো.শহীদুল্লাহ, মো.রাসেল, মো.মোস্তফা গাজী, বাসু দেব ঘোষ, আ.মালোক,মো. গোলাম মাওলা জামাল, মো. অপু শেখসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।

সভায় সমিতির নেতৃবৃন্দ বলেন,আমরা এখানে ব্যবসা করি হালাল পথে। সুতরাং ব্যবসা পরিচালনায় কেউ বাধা প্রদান করবে এবং চাঁদা দাবি করবে। এটা আমরা বরদাস্ত করতে পারি না। এ ব্যবসায়ী এলাকায় কেউ চাঁদাবাজি করতে আসলে তার বিরুদ্ধে আমাদের অবস্থান কঠোর হবে। চাঁদাবাজিরা যে দোকানেই চাঁদার জন্যে আসলে তাৎক্ষণিক বাঁশির হুসেইল দিয়ে অন্যদের জানাবো ।

আর বাঁশির আওয়াজ শুনা মাত্রই সকল ব্যবসায়ীরা ঘটনাস্থল জড়ো হবো। ঘটনার করণ যেনে তার প্রতিবাদ জানাবো এবং আইনের সাহায্য নেব।

প্রসঙ্গত. শনিবার (১৪ অক্টোবর) ক’জন সন্ত্রাসী চাঁদা দাবি করায় ব্যবসায়ীরা চাঁদাবাজির প্রতিবাদে সভায় আয়োজন করে।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ০৩:০৩ পিএম, ১৮ অক্টোবর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply