Home / চাঁদপুর / চাঁদপুর ফিল্ম ক্লাবের ‘কাটুস কুটুস’ শুক্রবার
চাঁদপুর ফিল্ম ক্লাবের ‘কাটুস কুটুস’ শুক্রবার
ফাইল ছবি

চাঁদপুর ফিল্ম ক্লাবের ‘কাটুস কুটুস’ শুক্রবার

২৭ নভেম্বর শুক্রবার চাঁদপুর শিল্পকলা একাডেমীতে প্রদর্শিত হবে ‘কাটুস কুটুস’। শুভাশীষ রায় এর পরিচালনায় সমসাময়িক ঘটনা নিয়ে মিষ্টি প্রেমের গল্পে নির্মিত এ চলচ্চিত্র।

চাঁদপুর ফিল্ম ক্লাবের উদ্যোগে এ চলচ্চিত্র প্রদর্শিত হবে।

বাংলা চলচ্চিত্রের সুষ্ঠ ধারা ও ঐতিহ্য ফিরিয়ে আসার উদ্যোগেই বর্তমান আধুনিক যুগের সময়োপযোগী একটি ডিজিটাল বিনোদন। রোমান্টিক, কমেডি অভিনয়ে আধুনিকতার পরশে এক ঝাক তরুণ শিল্পীকলা কুশলীর প্রচেষ্টায় নির্মিত সিনেমা কাটুস কুটুস।

চলচ্চিত্রটির পরিচালনায় শুভাশীষ রায়, অভিনয়ে- মনোজ কুমার, পিয়া বিপাশা, চিত্রনাট্যে- কাজী শুসমিন আফসানা, চিত্রগ্রহণ ঋজু দাস, সম্পাদনা অমির আহম্মেদ, আবহ সংগতি- রশিদা মরিফ শোয়েব, সহ-প্রযোজক- কাজী শামছুল হক। প্রযোজনা ও পরিবেশনায়- একমাত্রা।

জেলা শিল্পকলা একাডেমীতে এক মনোরম পরিবেশে কাটুস কুটুস চলচ্চিত্রটি প্রদর্শিত হবে ৪টি শো-এ। সময় দুপুর ৩.০০, বিকাল ৪.১৫ ও ৫.৩০ এবং সন্ধ্যা ৬.৪৫ ঘটিকায় প্রতিটি শো শুরু হবে। উক্ত প্রদর্শনীটির ইভেন্ট পরিচালনার দায়িত্বে রয়েছে ‘ছায়াবানী’। প্রদর্শনীটি উপভোগ করার জন্য আহ্বান জানিয়েছেন চলচ্চিত্র প্রদর্শনী কমিটি আহ্বায়ক লিটন পাটওয়ারী, যুগ্ম আহ্বায়কদ্বয় সুশান্ত কুমার দাস ও জসিম উদ্দিন মিলন।

প্রসঙ্গত, ‘কাটুস কুটুস’ চলচ্চিত্রটির প্রদর্শনী থেকে প্রাপ্ত সকল লভ্যাংশ একমাত্রা সোসাইটির মাধ্যমে পিছিয়ে পড়া শিশুদের সহযোগিতায় ব্যয় করা হবে।

প্রেস বিজ্ঞপ্তি || আপডেট: ০৮:২৯  পিএম, ২৫ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর