Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত
Press club chandpur

চাঁদপুর প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

চাঁদপুর প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির দ্বিতীয় সভা শুক্রবার (১৮ মার্চ) সকালে অফিস মিলনায়তনের (৩য় তলা) অনুষ্ঠিত হয় ।

সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি বি এম হান্নান । প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদীর উপস্থাপনায় সভায় আলোচনায় অংশ নেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটেয়ারী, বর্তমান সহসভাপতি শরীফ চৌধুরী, সহসভাপতি গিয়াসউদ্দিন মিলন, সহসভাপতি রহিম বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক মুনির চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাংগঠনিক সম্পাদক আল-ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, কোষাধ্যক্ষ এমএ লতিফ, সাংস্কৃতিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন, প্রচার সম্পাদক এ এইচ এম আহছান উল্লাহ, ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, লাইব্রেরী সম্পাদক হাসান মাহমুদ প্রমুখ ।

এ দিন সভায় কার্যকরী কমিটির ২৬ জন সদস্য উপস্থিত ছিলেন। সভার শুরুতেই বিগত সভার কার্য বিবরনী পাঠ করেন সাধারণ সম্পাদক সোহেল রুশদী এবং তা সভায় সর্বসম্মভাবে অনুমোদন করা হয় ।

এরপর এজেন্ডাভিত্তিক আলোচনায় সভায় প্রেসক্লাবের সহসভাপতি এ কে এম শফিক উল্লাহ সরকারের মুত্যুতে প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির পক্ষ থেকে সর্বসম্মতভাবে শোক প্রস্তাব গৃহীত হয় ।

কার্যকরী কমিটি-২০১৬ এর অভিষেক ও ৪৫ বছরপূর্তি ,বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও জার্নালিস্ট ফ্যামিলি ডেসহ বিগত দিনের কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয় এবং এসব কর্মসূচি সফলভাবে সম্পন্ন হওয়ায় সভায় প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানানো হয়।

সভায় চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক, সাপ্তাহিক,পাক্ষিক পত্রিকার সম্পাদকদের সাথে প্রেসক্লাবের উদ্যোগে মতবিনিময় সভার গৃহীত সিদ্ধান্ত অবহিত করা হয় এবং ওই সভায় গৃহীত সিদ্ধান্ত সমূহ বাস্তবায়নের উপর জোর দেওয়া হয়।

সভায় জানুয়ারী ও র্ফেরুয়ারী মাসের আয়-ব্যয়ের হিসেব বিবরণী উপস্থাপন করা হয় এবং তা অনুমোদন করা হয়। সভায় ৪ জন ব্যক্তিকে আজীবন সদস্য পদ দেওয়ার ব্যাপারে সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় এ ছাড়াও পহেলা বৈশাখ উদযাপনসহ বিভিন্ন গুরুত্বপুর্ন বিষয়ে আলোপাত করা হয় এবং বেশ কিছু বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। সবশেষে প্রেসক্লাব সভাপতি বি এম হান্নান উপস্থিত সকল সদস্যকে ধন্যবাদ জানিয়ে সভার কাজ সমাপ্তি ঘোষণা করেন।

আপডেট ১১:০৫ পিএম, ১৮ মার্চ ২০১৬, শুক্রবার
ডিএইচ