Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বিশিষ্টজনদের সম্মানে হাজীগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিল
News-press-club

বিশিষ্টজনদের সম্মানে হাজীগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিল

প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিশিষ্টজনদের সম্মানে হাজীগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা রোববার স্থানীয় এর রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।

ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক সভাপতি মজিবুর রহমান মজুমদার ও আবু তাহের বিএসসি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন মজুমদার পরান, জেলা আওয়াম লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন।

হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃত্বে উপজেলা কর্মরত সাংবাদিক ও সংবাদকর্মীদের এক ও ঐক্যবদ্ধ থাকায় প্রেসক্লাবের প্রশংসা করে বক্তারা বলেন, সংবাদপত্র সমাজের দর্পন। এই দর্পনের সাথে যারা জড়িত ছিলেন এবং আছেন, তারা হাজীগঞ্জ উপজেলার সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রেখেছেন। হাজীগঞ্জকে আরো এগিয়ে নিতে এবং মাদক ও বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য সকল বক্তাই সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ সময় প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সাধারাণ সম্পাদক মাহবুবুল আলম চুননু এবং কার্যকরি সহ-সভাপতি ইকবালুজ্জামান ফারুক। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত এবং বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবু তাহের মেসবাহ। অনুষ্টান সঞ্চালনা করেন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদ।

ইফতার মাহফিলে অতিথি হিসেবে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ আব্দুল মান্নান, ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী ও মো. জাকির হোসেন লিটু, জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, জেলা যুবলীগের সদস্য গাজী বিল্লাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ জসিম উদ্দিন, প্রচার সম্পাদক শাহজামাল, সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন টিটু, বড়কুল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বিল্লাল হোসেন, ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোৎস্না বেগম, উপজেলা উদিচী শিল্পগোষ্ঠি সাধারণ সম্পাদক মো. সানাউল্ল্যাহসহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি ও উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সুধীজন উপস্থিত ছিলেন

ইফতার মাহফিলে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও উপজেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট, হাজীগঞ্জ