Home / চাঁদপুর / চাঁদপুরের সাংবাদিকগণ ইতিবাচক সংবাদ পরিবেশন করে
চাঁদপুরের সাংবাদিকগণ ইতিবাচক সংবাদ পরিবেশন করে
ইফতারপূর্ব আলোচনাসভায় চাঁদপুরের জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনকে শুভেচ্ছা জানাচ্ছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ।

চাঁদপুরের সাংবাদিকগণ ইতিবাচক সংবাদ পরিবেশন করে

আপডেট:   বাংলাদেশ সময়  ০৯:০৪  অপরাহ্ণ, ২০ জুন ২০১৫, শনিবার

চাঁদপুর টাইমস রিপোর্ট :

চাঁদপুরের জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনের আমন্ত্রণে চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ, পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও বিভিন্ন পর্যায়ের সাংবাদিকদের সাথে ইফতার মাহফিল ও কুশল বিনিময় হয়েছে। ২০ জুন শনিবার সন্ধ্যা ৬টায় জেলা প্রশাসকের বাসভবনে এই ইফতারে আয়োজন করা হয়।

ইফতার পূবর্ক সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন বলেন, সরকারের নিয়মনীতি অনুসারে খুব শীঘ্রই আমাকে চাঁদপুর ত্যাগ করতে হবে। আমি আপনাদের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নিতে চাইনি। একজন জেলা প্রশাসক হিসেবে আমি সবসময় সাংবাদিকদের পাশে পেয়েছি। আমার আড়াই বছর কর্মময় জীবনে দেশের রাজনৈতিক অস্থির মুহুর্তগুলোতে আপনাদের কাছ থেকে তথ্য জেনে অনেক কাজে অগ্রসর হতে পেরেছি। সিনিয়র সাংবাদিকদের কাছ থেকে বুদ্ধি পরমার্শ নিয়েছি। আপনারা সরকারের সকল উন্নয়নমূলক কাজে আমাকে সহযোগিতা করেছেন। চাঁদপুরের সাংবাদিকগণ সব সময় ইতিবাচক সংবাদ পরিবেশন করে। যা নাকি সরকারি কর্মকর্তাদের কাজের জন্য অনেক সহায়ক এবং কাজের সুযোগ সৃষ্টি করে। আপনাদের সর্বাত্মক সহযোগিতার কারণে আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, আমি যতদিন ছিলাম আমার সাধ্যমত কাজ করার চেষ্টা করেছি। অনেক কাজ করেছি যা মিডিয়া প্রকাশ পায়নি। যার প্রয়োজন বোধ করিনি। সকলের সহযোগিতায় চাঁদপুরে শিক্ষা, সাংস্কৃতিক, খেলাধূলা ইত্যাদিতে ব্যাপক পরিবর্তন এসেছে। আমার কর্মময় জীবনে চাঁদপুরকে সেকেন্ড হোম মনে করেছি। আগামী দিনেও চাঁদপুর জেলাকে সুন্দর রাখার জন্য আপনাদের সহযোগিতা অব্যাহত থাকবে। সকলের কাছে দোয়া কামনা করছি।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটওয়ারী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ্ মো. মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রোটাঃ মো. রোকনুজ্জামান রোকন, প্রেসক্লাবের উন্নয়ন কমিটির আহবায়ক আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী। এর আগে সূচনা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু আলী মো. সাজ্জাদ হোসেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, সাধারন সম্পাদক জি এ শাহীন প্রমূখ।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না