Home / চাঁদপুর / চাঁদপুর পৌরসভার সড়ক সংস্কার কাজের উদ্বোধন
চাঁদপুর পৌরসভার সড়ক সংস্কার কাজের উদ্বোধন

চাঁদপুর পৌরসভার সড়ক সংস্কার কাজের উদ্বোধন

চাঁদপুর পৌরসভার বাজেট ঘোষণার ৭ দিনের মধ্যে সড়ক সংস্কার কাজ শুরু করা হয়েছে। সোমবার (৩১ জুলাই) বেলা ১১ টায় শহরের মিশন রোড এলাকায় ১০ টি প্রকল্পের ৭ কোটি ৫৬ হাজার টাকার সড়ক ও ড্রেনেজ কাজের মধ্যে ৫শ’৮০ মিটার সড়কের ৭৮ লাখ টাকার কাজের উদ্বোধন করা হয়েছে।

নতুন সড়ক ও ড্রেনেজ কাজের মধ্যে রয়েছে : সড়ক প্রশস্ত করণ ২ মিটার। আর্টিফিশিয়াল ও স্যোসাল ড্রেন। সিরামিক বিক্স ফুটপাট।

৫শ’৮০ মিটার সড়কের ৭৮ লাখ টাকার উদ্বোধনী কাজের মধ্যে সংস্কার সড়কগুলো হচ্ছে আব্দুর রশিদ সড়ক, হাবিবুল্লাহ পাটওয়ারী সড়ক ও শহীদ মুক্তিযোদ্ধা সড়ক।

চাঁদপুর শহরের নতুনবাজার-পুরাণবাজার সড়কের ৯ হাজার ৯শ’ ৭০মিটার সড়ক সংস্কারে ব্যয় হচ্ছে ৫ কোটি ৮০ লাখ ৫৬ হাজার টাকা এবং শহরের ১ হাজার ২শ’ ৫০ মিটার ড্রেনেজ কাজে ব্যয় হচ্ছে ১ কোটি ২০ লাখ টাকা।

১০ টি প্রকল্পের ৯ হাজার ৯শ’ ৭০ মিটার সড়ক এবং ১ হাজার ২শ’ ৫০ মিটার ড্রেনেজ কাজে চাঁদপুর পৌরসভার বাজেটে ব্যায় হচ্ছে ৭ কোটি ৫৬ হাজার টাকা।

এ বিষয়ে নির্বাহী প্রকৌশলী এ এইচ এম শামসুদ্দোহা বলেন,‘৯ হাজার ৯শ’ ৭০ মিটার সড়কের মধ্যে আমরা প্রথমে আব্দুর রশিদ সড়ক, হাবিবুল্লাহ পাটওয়ারী সড়ক ও শহীদ মুক্তিযোদ্ধা সড়কের ৫শ’ ৮০ মিটার সংস্কার কাজ শুরু করেছি।

পর্যায়ক্রমে পুরো শহরের কাজ সম্পন্ন করা হবে। সড়কের কাজ শুরু হবে। মানুষের দুর্ভোগ থাকবে না। বৃষ্টি বা অন্যান্য কোনো জটিলতা না থাকলে খুব শীঘ্রই আমরা কাজ সম্পন্ন করতে পারবো।’

৫শ’৮০ মিটার সড়কের ৭৮ লাখ টাকার উদ্বোধনী কাজে উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুভাষ চন্দ্র রায়,জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী,সাধারণ সম্পাদক জি এম শহীন ও কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি প্রমুখ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম
:আপডেট,বাংলাদেশ সময় ৬:১০ পিএম,৩১ জুলাই ২০১৭,সোমবার
এজি

Leave a Reply