Home / চাঁদপুর / চাঁদপুর তেলের লরি চাপায় সিএনজি স্কুটারের দু’যাত্রী নিহত ও আহত ২
accident-2
প্রতীকী ছবি

চাঁদপুর তেলের লরি চাপায় সিএনজি স্কুটারের দু’যাত্রী নিহত ও আহত ২

চাঁদপুর-রায়পুর সড়কের ওয়ারলেস মুন্সী বাড়ির সামনে বুধবার (১৬ আগস্ট) ভোরবেলা তেলের লরি চাপায় চাঁদপুরগামী সিএনজি স্টুটারে দু’যাত্রী নিহত ও দু’জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার সকদি গ্রামের তবিব উল্যা মুন্সীর ছেলে কামাল হোসেন মুন্সী (৩০) ও ফরিদগঞ্জ উপজেলার আলোনিয়া নুরনগর এলাকার আবদুল হামিদ মিয়ার ছেলে নূরনবী (৩০)।

আহতরা হলেন, আলোনিয়া গ্রামের শাহাদাত উল্যাহর ছেলে জাহাঙ্গীর আলম (৩০) ও ঠিকানা অজ্ঞাত বাবুল (৪০)। এদের মধ্যে বাবুলকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ‘ফরিদগঞ্জ থেকে চাঁদপুরগামী একটি সিএনজি স্কুটার ওয়ারলে মুন্সী বাড়ির সামনে আসলে বিপরীত দিকে থেকে ছেড়ে আসা বেপরোয়া একটি তেলের লরি স্কুটারকে চাপা দেয়। এতে চালকসহ সিএনজিতে থাকা ৪ জন গুরুতর আহত হয়। প্রত্যক্ষদর্শীরা এদেরকের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক কামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। নুর নবী ও বাবুলের অবস্থা আশংকাজনক দেখে তাদের উন্নত চিকিৎসা ঢাকা প্রেরণ করা হলে পথিমথ্যে নূর নবীর মৃত্যু হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাবুলের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহত জাহাঙ্গীর বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরিবার সূত্রে জানা যায়, নূরনবী প্রবাসে যাওয়ার জন্যে পার্সপোর্ট করার উদ্দেশ্যে চাঁদপুর আসার পথে এবং কামাল হোসেন বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে চাঁদপুরে আসার পথে এ দুর্ঘটনার শিকার হন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রহলাদ রায় চাঁদপুর টইমসকে জানান, ‘দুর্ঘটনার খবর শুনে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত সিএনজি স্কুটারকে উদ্ধারকে থানায় নিয়ে আসি, ঘাতক লরি পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। কামাল মুন্সীর পরিবার চাঁদপুর জেলা প্রশাসক বরাবর আবেদন করায় পোস্টমর্টেম ছাড়াই নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ২: ১০ পিএম, ১৬ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply