Home / চাঁদপুর / চাঁদপুর ড্যাফোডিল স্কুলে পিএসসি ও জেডিসি উত্তীর্ণদের সংবর্ধনা
চাঁদপুর ড্যাফোডিল স্কুলে পিএসসি ও জেডিসি উত্তীর্ণদের সংবর্ধনা
চাঁদপুর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অরিয়েন্টশন প্রোগ্রাম পুরস্কার গ্রহণ করছেন চাঁদপুর টাইমস সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলেেএর বড় ছেলে কাজী আফতার সামী

চাঁদপুর ড্যাফোডিল স্কুলে পিএসসি ও জেডিসি উত্তীর্ণদের সংবর্ধনা

চাঁদপুর ড্যাফোডিল ইন্টারন্যাশনা স্কুলের অরিয়েন্টশন প্রোগ্রাম, পিএসসি ও জেএসসি উর্ত্তীণ শিক্ষার্থীদের সংবর্ধনা মঙ্গলবার সকাল ১০ টায় স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান।

ড্যাফোডিল ইন্টারন্যাশনা স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ নূর খানের সভাপতিত্বে এবং স্কুলের সহকারী শিক্ষক শারমিন জাহান সম্পার পরিচালনায় বক্তব্য রাখেন, স্কুলের সহকারী শিক্ষক মো. ইকবাল গণি, মো. মোস্তফা কামাল, ফারজানা আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, স্কুলের সহকারী শিক্ষিকা রাজিয়া সুলতানা। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, তাছফিয়া আক্তার তুলি।

এসময় বক্তরা বলেন, ২০০৯ সাল থেকে হাঁটি হাঁটি পা পা করে স্কুলটি এগিয়ে যাচ্ছে। আমাদের স্কুলটি পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় সব সময় শতভাগ পাশ করে আসছে। দিন দিন স্কুলের শিক্ষার মান বৃদ্ধি পাচ্ছে। স্কুলের শিক্ষার্থীরা সব বিষয় ইংরেজিতে লিখে, অন্যান্য স্কুলের মতো বাংলায় লিখে না। আমরা একান্তভাবে কাজ করে যাচ্ছি, আল্লাহ আমাদের নিশ্চয়ই ভালো ফল দিবেন। এসব কোমলমতি শিক্ষার্থীদের প্রতি সকল অভিভাবক ও শিক্ষকরা আন্তরিকতা লক্ষ্য রাখতে হবে। লেখাপড়ায় পাশ করলেই হবে না, তাদের নৈতিক, সামাজিক ও আদর্শিক ভাবে গড়ে তুলতে হবে।

উপস্থিত ছিলেন, পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, স্কুলের সহকারী শিক্ষক রেজাউল করিম, সরোয়ার সাজ্জাদ, আশুরা আক্তার, ফারজানা কামাল, রুবেল খান, একাউন্টেন মো. সিজানুর রহমানসহ শিক্ষার্থীবৃন্দ। পরে নবগঠিত চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান ও ড্যাফোডিল ইন্টারন্যাশনা স্কুলের পিএসসি ও জেএসসি উর্ত্তীণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

।। আপডেট : ০২:৫০ পিএম, ০৬ জানুয়ারি ২০১৫, বুধবার
ডিএইচ