Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসনের ৬ কর্মকর্তার ‘জনপ্রশাসন’ পদক লাভ
chandpur
চাঁদপুর জেলা প্রশাসক (দলনেতা) আব্দুস সবুর মন্ডল, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ আবদুল হাই, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসুদ হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা মো. সফিকুর রহমান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা।

চাঁদপুর জেলা প্রশাসনের ৬ কর্মকর্তার ‘জনপ্রশাসন’ পদক লাভ

জাতীয় পর্যায়ে ব্র্যান্ডিং জেলা হিসেবে চাঁদপুর জেলা প্রশাসককে দলনেতা করে প্রশাসনের ৬ কর্মকর্তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ‘জনপ্রশাসন’ পদকে মনোনিত করা হয়েছে।

গত ১৭ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খানের স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়।

জাতীয় পর্যায়ে সাধারণ দলগত শ্রেণিতে চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস মন্ডলের নেতৃত্বে ছয়জন চাঁদপুর জেলা ব্র্যান্ডিং এর জন্য জনপ্রশাসন পদক ২০১৭ এ ভূষিত হন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৩ জুলাই ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ পদক প্রদান করবেন।

পদকপ্রাপ্তরা হলেন যথাক্রমে চাঁদপুর জেলা প্রশাসক (দলনেতা)মো. আব্দুস সবুর মন্ডল, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ আবদুল হাই, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসুদ হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা মো. সফিকুর রহমান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা।

এ বিষয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, ‘এ বিরল অর্জন ও সম্মাননা চাঁদপুর জেলার সকল মাননীয় সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান, সকল পৌর মেয়রগণ, জেলা পুলিশ, নৌ পুলিশ, কোস্ট গার্ড, প্রেসক্লাবের সকল সদস্য, সকল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি), মৎস্য বিভাগ, সকল মৎস্যজীবি ও মৎস্য ব্যবসায়ী, জেলা ব্র্যান্ডিং প্রকাশনা কমিটি, জেলা ব্র্যান্ডিং কমিটির সকল সদস্য এবং চাঁদপুরের সাধারণ জনগনের অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতার ফলে সম্ভব হয়েছে ।’

এ জন্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে সকলকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আবদুল হাই জানান, ‘সোনার বাংলা গড়তে আত্মপ্রত্যয়ী, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বদ্ধপরিকর ও আইসিটির বিকাশে উদ্যোমী বাংলাদেশের যুব সম্প্রদায়কে এ পদক উৎসর্গ করলাম। চাকুরি জীবনের সবচেয়ে বড় অর্জন এটি। মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি । এ বিরল অর্জন ও সম্মাননা চাঁদপুরবাসীর অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতার ফলে সম্ভব হয়েছে ।’

প্রতিবেদক- দেলোয়ার হোসাইন
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫০ পিএম, ১৯ জুলাই ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply