Home / চাঁদপুর / চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের বস্ত্র বিতরণ
Shardiy-durga-puja

চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের বস্ত্র বিতরণ

শারদীয় দূর্গোৎসবে প্রতি বছরের ন্যায় এবারও চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে হত-দরিদ্রদের মাঝে বস্ত্রবিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বেলা ১১টায় শহরের ঐতিহ্যবাহী হরিসভা মন্দির কমপ্লেক্সে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা শতাধিক হত-দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন।

এ উপলক্ষে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায় বলেন, আমারা যারা সনাতন ধর্মালম্বি তাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হলো দুর্গাপূজা। কিন্তু অর্থাভাবে আমাদের অনেক হিন্দু, মা-বোন এই উৎসবে নতুন পোশাক পড়তে পাড়েন না। তাই সর্বজনিন এই দুর্গোৎসবে আমরা সকল হিন্দু মা-বোনদের সাথে উৎসবের আনন্দ ভাগ করে নিতে এই ক্ষুদ্র আয়োজন করেছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, যাতে করে আগামী দিনেও আপনাদের পাশে দাঁড়াতে পারি। আর আমাদের এই উদ্যোগে যারাই সহযোগিতা করেছে তাদের জন্যও আপনারা আর্শিবাদ করবেন। যাতে তাঁরা প্রত্যেকে ভালো থাকেন।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, যুগ্ম সম্পাদক বিমল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সাহা।

জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাংগঠনিক সম্পাদক কার্তিক সরকারের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, শ্রী শ্রী জগন্নথ মন্দিরের অধ্যক্ষ বিশাল গোবিন্দ দাস, হরিসভা মন্দির পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডা. সহদেব দেবনাথ, কমিটির মম্ভুনাথ সুর, বিশ্বনাথ সাহা, জয়দেব সাহা প্রমুখ।

করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর, ২০১৮

Leave a Reply