Home / চাঁদপুর / চাঁদপুর কালিবাড়িতে দু’দোকানে দুধর্ষ চুরি -ভিডিও
kalibari-churi
সিসি ক্যামেরা থেকে ধারণকৃত

চাঁদপুর কালিবাড়িতে দু’দোকানে দুধর্ষ চুরি -ভিডিও

চাঁদপুর শহরে কালিবাড়ি এলাকায় এবার দিনে-দপুরে একই সাথে দুই দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে সাতটায় থেকে শুরু করে ৭ঢা ৪৫ মিনিট পর্যন্ত টাউন হল মার্কেট জনতা ওষুধের ফার্মেসি ও নোকিয়া টেলিকম মোবাইল নামে দুুুটি দোকানে চুরি সংঘটিত হয়।

এই দুর্ধর্ষ চুরির মিশরে প্রায় ১০ জন চোর চক্র অংশগ্রহণ করেছে। নোকিয়া টেলিকম দোকানের মালিক মোবারক শিকদার জানায়, বৃহস্পতিবার রাত ১১ টায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাসায় চলে যায়।সকালে এসে দেখে দোকানের একটি সাটারের তালা ভাঙ্গা ভিতরে ক্যাশ ভেঙ্গে এক লক্ষ আশি হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোর চক্র।

একই সাথে চোর চক্ররা টাউন হল মার্কেট এর জনতা ওষুধের ফার্মেসির দোকানের তালা ভেঙে ভিতর থেকে ২০ হাজার টাকা চুরি করে। এ সময় চোর চক্ররা ফার্মেসি ভিতরের সিন্দুক ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হয়। মাত্র ১৫ মিনিটের চুরির মিশনে এই সংঘবদ্ধচক্ররা দিনের বেলায় চুরি ঘটনা ঘটিয়েছে।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন। এ সময় চাঁদপুর মেডিকেল ওষুধের দোকানের বাইরে সিসি ক্যামেরায় ফুটেজ যে ধরা পড়ে চুরির ঘটনাটি। সে সময় দেখা যায় এই চুরির ঘটনায় প্রায় ১০ জন চোর অংশগ্রহণ করেছে।

গেলো ক’বছরের মধ্যে এ প্রথম শহরের কালিবাড়ি এলাকায় দিনের বেলায় এ ধরনের চুরির ঘটনা ঘটেছে।

এই চুরির ঘটনায় কালিবাড়ি এলাকার সকল ব্যবসায়ীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। অচিরেই এই দুর্ধর্ষ চোরদের আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন ব্যবসায়ী নেতৃবৃন্দরা।

প্রতিবেদক- আশিক বিন রহিম
৪ জানুয়ারি, ২০১৮