Home / শীর্ষ সংবাদ / চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে দু’স্কুটারের সংঘর্ষে আহত ৯
চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে দু’স্কুটারের সংঘর্ষে আহত ৯

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে দু’স্কুটারের সংঘর্ষে আহত ৯

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাটে মঙ্গলবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮টায় দু’সিএনজি স্কুটারের সংঘর্ষে নারী ও শিশুসহ ৯জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

আহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার টঙ্গী পাড়া গ্রামের মৃত মেজবাহ উদ্দিন চৌধুরীর পুত্র কামাল উদ্দিন (৪৮), তার বড় ভাই মনির উদ্দিন চৌধুরী (৫৫), তার স্ত্রী শাহিদা বেগম (৩৮) ও পুত্র অনিক (১৮), চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকার মুসলিম বেপারী (৪৮), তার মেয়ে ফ্লোরা আক্তার (২০) ও শিশু সন্তান আপন (৮), শাহতলী গ্রামের সাকিব (১৩) ও হামানকর্দ্দি গ্রামের রিপন খান (৩৮)।

আহত মনির উদ্দিন চৌধুরী জানায়, তারা মঙ্গলবার সন্ধ্যায় শাহতলী গ্রাম থেকে তার এক আত্মীয়র জানাযা শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে একটি সিএনজি স্কুটারে করে রওয়ানা দেন। স্কুটারটি চাঁদপুর সদর উপজেলার কুমারডুগী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী সিএনজি স্কুটারের সাথে সংঘর্ষ হয়। এতে দু’সিএনজি স্কুটারে থাকা ৯জন যাত্রীর শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। এদের মধ্যে সাকিব, মনির উদ্দিন চৌধুরী ও কামাল উদ্দিন চৌধুরীর অবস্থা খুবই গুরুতর। আহতরা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজ ডেস্ক ।। আপডটে, বাংলাদশে সময় ১০:৩২ পিএম, ১০ অক্টোবর ২০১৬, মোঙ্গলবার
এইউ

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে দু’স্কুটারের সংঘর্ষে আহত ৯

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply