Home / চাঁদপুর / চাঁদপুর কালেক্টরেট সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক
চাঁদপুর কালেক্টরেট সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক

চাঁদপুর কালেক্টরেট সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক

চাঁদপুর কালেক্টরেট সরকারি কর্মচারি কল্যাণ সমিতি নবনির্বাচিত কমিটির অভিষেক শনিবার (২০ মে) দুপুরে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটির সদস্যদেরকে শপথ বাক্য পাঠ করান অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো. মাসুদ হোসেন।

চাঁদপুর কালেন্টরেট সরকারি কর্মচারি কল্যাণ সমিতির সভাপতি মো. নেছার আহমেদ তপাদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আলমগীর হোসেন, মহাসচিব মো. মজিবর রহমান মোল্লা, চট্টগ্রাম বিভাগের সভাপতি মো. শওকত হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো. মাসুদ হোসেন বলেন, ‘সংগঠন পরিচালনা করতে হলে সাংগঠনিক নেতার প্রয়োজন রয়েছে। আমি মনে করি চাঁদপুর কালেক্টরেট সরকারি কর্মচারি কল্যাণ সমিতির মধ্যে সেই নেতারা রয়েছেন। চাঁদপুর জেলা প্রশাসন আপনাদের পাশে সব সময় রয়েছে এবং আগামীতেও থাকবে।’

এসময় অন্যান্যে মাঝে উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সহ সভাপতি মো. আব্দুল বারী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর সরদার, সহ-সাংগঠনিক মো. নুরুল্লা ফয়সাল, অর্থ সম্পাদক মো. জসিম উদ্দিন পাটোয়ারী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. খাজা আহাম্মদ, দপ্তর সম্পাদক নাছির উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান দেওয়ান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক রুবিনা ইয়াসমিন, প্রচার সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য মো. আবুল কাশেম, পিন্টু লাল সাহা, মো. মফিজুর রহমান, মোসাম্মৎ মেহবুবা আক্তার, মো. মাহবুব হোসেন, মো. মাছুম আলম খা ও জসিম উদ্দিন সরদার প্রমুখ।

প্রথম পর্বের অনুষ্ঠান শেষে সমিতির মৃত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। দ্বিতীয় পর্বে উন্মুক্ত আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ১১ :৪০ পিএম, ২০ মে ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply