Home / চাঁদপুর / চাঁদপুর কালেক্টরেট কল্যাণ সমিতির নির্বাচন শনিবার
Chandpur DC Office
প্রতীকী ছবি

চাঁদপুর কালেক্টরেট কল্যাণ সমিতির নির্বাচন শনিবার

চাঁদপুর কালেক্টরেট সরকারি কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন শনিবার (২২ এপ্রিল ) গ্রহণ অনুষ্ঠিত হবে। ২১টি পদের মধ্যে ১১টি পদে প্রার্থীদের কোনো প্রতিদ্বদ্ধিতা না থাকায় উক্ত পদগুলোতে নির্বাচন হবে না বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তা।

বাকি ১০টি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটার ১শ’ জন । নির্বাচন পরিচালনা পরিষদের দায়িত্বে রয়েছেন মো. আলী আহমেদ সিকদার ,মোছলেহ উদ্দিন মজুমদার ও রশিদা খানম।

সভাপতি পদে মো.নেছার আহমেদ তপদার মোমবাতি ও ভোলানাথ নন্দী আনারস,সিনিয়র সহ-সভাপতি পদে মো.মিজানুর রহমান ও মো.আবুল বাসার আসকারী বাস প্রতীক ,সহ-সভাপতি পদে মো. মমিন আলী মীর বাঘ ও আব্দুল বারি হরিণ,সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ মিজানুর রহমান মোবাইল ও মোহাম্মদ সাইফুল আলম কম্পিউটার |

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. মামুনুর রশিদ গোলাপ, ফুল খোকন চন্দ্রশীল আপেল ,সহ-সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম তালা ও সোহেলী পারভীন কলস ,সাংগঠনিক সম্পাদক পদে মো.আলমগীর সরদার বাই সাইকেল ও জাকির হোসেন দেওয়াল ঘড়ি, সহ-সাংগঠনিক পদে নুরুল্লা ফয়সাল চশমা ও ইব্রাহীম খলিল বই,অর্থ সম্পাদক পদে মোহাম্মদ জসিম উদ্দিন পাটওয়ারী চেয়ার ও মনির হোসেন টেবিল,ক্রীড়া সম্পাদক পদে অজিত সরকার একতারা ও মো. খাজা আহম্মদ ফুটবল প্রতীকে প্রতিদ্বদ্ধিতা করছে ।

এ ছাড়া বাকী পদগুলোর মধ্যে কোনো প্রতিদ্বদ্বিতা না থাকায় দপ্তর সম্পাদক পদে মো.নাছির উদ্দিন সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে রুবিনা ইয়াসমিন, প্রচার সম্পাদক পদে মো.জাহাঙ্গীর হোসেন,ধর্ম বিষয়ক সম্পাদক পদে মো.মিজানুর রহমান দেওয়ান,নির্বাহী সদস্য পদে মাহবুব হোসেন,মোসাম্মৎ মেহবুবা আক্তার,মো.জসিম উদ্দীন সরদার,পিন্টু লাল সাহা,মো.মফিজুর রহমান, মো.আবুল কাসেম,মোহাম্মদ মাছুম আলম খান একক প্রার্থী হিসেবে তারা নির্বাচিত হয়েছেন।

প্রতিবেদক : আনোয়ারুল হক
আপডেট, বাংলাদেশ সময় ৬: ৩৫ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
এজি

Leave a Reply