Home / উপজেলা সংবাদ / চাঁদপুর কমিউনিটি পুলিশ সদস্যদের ঈদবস্ত্র বিতরণ
চাঁদপুর কমিউনিটি পুলিশ সদস্যদের ঈদবস্ত্র বিতরণ

চাঁদপুর কমিউনিটি পুলিশ সদস্যদের ঈদবস্ত্র বিতরণ

আশিক বিন রহিম :

প্রতি বছরের ন্যায় এবছরও চাঁদপুর কমিউনিটি পুলিশ সদস্যদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছে সুলতান-আঙ্গেজ ফাউন্ডেশন।

সোমবার বিকেলে চাঁদপুর মডেল থানা প্রাঙ্গনে ফাউন্ডেশনের আয়োজনে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার।

এসময় কমিউনিটি পুলিশের ১৫০ জন সদস্যের মাঝে একটি করে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম, সুলতান আঙ্গেজ-ফাউন্ডেশনের উপদেষ্টা ও সদর উপজেলা রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং চাঁদপুর প্রতিদিনের উপদেষ্টামন্ডলির সভাপতি মাহবুবুর রহমান পাটওয়ারী, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ডা. এএসএম সহিদ উল্লাহ।

অনুষ্ঠানে পুলিশ সুপার শামসুন্নাহার উপস্থিত ফাউন্ডেশন কর্তৃপক্ষ ও কমিউনিটি পুলিশ কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আপনাদের সকলকে শুভেচ্ছা এবং ধন্যবাদ জানাই। কারণ যে কাজটি আমাদের করার কথা ছিলো তা আপনারা করছেন। আমি আশা করবো আপনাদের এই ধরনের কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।’

এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সভাপতি ও চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটা. কাজী শাহাদাত, সাধারণ সম্পাদক রোটা. মো. জামাল হোসেন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক ও ফউন্ডেশনের কর্মকর্তা জিএম শাহীন, ফাউন্ডেশনের পাবলিক রিলেশান অফিসার মাহবুবুর রহামন খসরু প্রমুখ।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৯:৫৯ অপরাহ্ন, ২৮ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ,  সোমবার ১৩ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি