Home / চাঁদপুর / চাঁদপুর এসবি খালে ব্রীজের রেলিং না থাকায়….
চাঁদপুর এসবি খালে ব্রীজের রেলিং না থাকায়....
চাঁদপুর শহরের এস বি খালের ওপর ব্রজিটির রেলিং না থাকায় মোটর সাইকেল উল্টে খালে পড়ে গেলে স্থানীয়দের সহযোগিতায় তা উদ্ধার করা হয়।

চাঁদপুর এসবি খালে ব্রীজের রেলিং না থাকায়….

চাঁদপুর শহরের এস বি খালের ওপর ব্রীজের রেলিং না থাকায় মোটর সাইকেল উল্টে খালে পড়ে দুর্ঘটনার শিকার হয়ে দু মোটর সাইকেল আরোহী আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে ১৫ ফ্রেব্রুয়ারি বুধবার বেলা সাড়ে ১১ টায় নতুন বাজার সড়কের বি এন পি কার্যালয়ের সামনে এস বি খালের ওপর।

আহতরা হলেন চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের স্টাফ আবু রায়হান মারজান (২৮) ও মোঃ ইলিয়াস (৩৫)। তারা দু’জনেই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা সেবা নিয়েছেন।

আহতরা জানান তারা দু’জন ষোলঘর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় থেকে অফিসিয়াল কাজ সেরে সিভিল সার্জন কার্যালয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

তারা জানান সড়কের মাঝখানে অল্প জায়গার মধ্যে রাস্তার মোড় থাকায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ করতে পারেননি। ব্রীজের দু’পাশে রেলিং না থাকার কারনে তারা মোটর সাইকেলসহ খালের নিচে পড়ে যায়।

এদিকে এমন দুর্ঘটনার কথা শুনে স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীরা জানান দীর্ঘদিন ধরে এ ব্রীজটির দুই পাশের রেলিং গুলো ভেঙ্গে এলো মেলো ভাবে পড়ে রয়েছে। রেলিং না থাকায় প্রতিদিন প্রতিদিন ঝুকি নিয়ে বিভিন্ন যানবাহন চলাচল করছে। এ নিয়ে স্থানীয় গণমাধ্যমে একাধিক প্রতিবেদন প্রকাশের পরেও পৌর কর্তৃপক্ষের নজরে আসেনি।

তাই আগামিতে এমন অনাকাঙ্খিত দুর্ঘটনা যাতে না ঘটে সেজন্য রেলিং গুলো মেরামত করার জন্য পৌর মেয়রের হস্তক্ষেপ কামনা করছেন সচেতন মহল।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ০৮: ০০ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply