Home / চাঁদপুর / চাঁদপুর আউটার স্টেডিয়ামে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্ধোধন
চাঁদপুর আউটার স্টেডিয়ামে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্ধোধন

চাঁদপুর আউটার স্টেডিয়ামে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্ধোধন

চাঁদপুর আউটার স্টেডিয়াম সংলগ্ন বাস্কেটবল মাঠে ক্রীড়া মাস উপলক্ষে ৪ টি দল নিয়ে শুরু হয়েছে বাস্কেটবল টুর্নামেন্ট ২০১৬।

চাঁদপুর চেম্বার অব কর্মাসের পৃষ্ঠপোষকতায় অংশ নেয়া দল গুলোহলো পূর্ব শ্রীরামদী ক্লাব, অলস্টার ক্লাব, গুয়াখোলা ক্রীড়া চক্র ও পাইওনিয়ার ক্লাব।

উদ্ধোধনী খেলায় অংশ নেয় পাইওনিয়ার ক্লাব ও পূর্ব শ্রীরামদী ক্লাব। খেলায় পূর্বশ্রীরামদী জয়লাভ করে।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্পায়নায় দুপুর আড়াইটায় টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

তিনি বক্তব্যে বলেন, ‘প্রথমবার ক্রীড়া মাসে আমরা বাস্কেটবল টুর্নামেন্টের আয়োজন করতে পারেনি। এবার ৪টি দল নিয়ে টুর্নামেন্টের আয়োজন করা হলো। আশা করি আগামি বছর থেকে আরো বেশি দল নিয়ে এ বাস্কেটবল টুর্নামেন্ট শুরু করা হবে।’

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘এ খেলাটা শরীর ও স্বাস্থের জন্য অনেক ভালো একটি খেলা। চাঁদপুরে একসময় বাস্কেটবল খেলার অনেক জনপ্রিয়তা ছিলো। আশা করি উদীয়মান এ খেলোয়াড়রা যদি তাদের ধারাবাহিকতা ধরে রাখতে পারে তাহলে পুরোনো সে জনপ্রিয়তা আবারো ফিরে আসবে।’

জেলা ক্রীড়া সংস্থার বাস্কেটবল উপ-কমিটির সভাপতি ও সাবেক বাস্কেটবল খেলোয়াড় মনোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনন্যর মধ্যে বক্তব্য রাখেন টুর্নামেন্টের পৃষ্টপোষক ও চাঁদপুর চেম্বার অব কর্মাসের সভাপতি সুভাষ চন্দ রায়, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কর্মাসের সাবেক সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, সাবেক বাস্কেটবল খেলোয়ার মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী, বাস্কেটবল উপ-কমিটির সম্পাদক ডা. এস এম শহিদুল্লাহ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধরী, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক সোহেল রুশদী, চাঁদপর চেম্বার অব কর্মাসের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রোটারিয়ান মোহাম্মদ আলী জিন্নাহ, পুর্ব শ্রীরামদী ক্লাবের সভাপতি মঞ্জুরুল ইসলাম মঞ্জু মাঝি, জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজী, সাবেক বাস্কেটবল খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক নুরুল আমিন খান আকাশসহ বিভিন্ন ক্লাবের খেলোয়াড় ও কর্মকতারা।

প্রতিবেদক- শরীফুল ইসলাম : আপডেট, বাংলাদেশ সময় ৬:০০ এএম, ২ ডিসেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply