Home / চাঁদপুর / চাঁদপুরে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন
চাঁদপুরে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

চাঁদপুরে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাঁদপুর জেলা শাখা।

বুধবার (৯ আগস্ট) শোকাবহ আগস্ট মাসের ৫দিনের কর্মসূচির অংশ হিসেবে ২য় কর্মসূচি পালন করা হয়।

বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত শহরের কালিবাড়ি শপথ চত্বর মোড়ে মানববন্ধনে জেলা, পৌর, উপজেলা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমানন গনি পাটওয়ারী।

তিনি বক্তব্যে বলেন, ‘আগষ্ট মাস শোকের মাস। এ মাসে ৭৫ এর ১৫ আগষ্ট স্বাধীনতার ৩বছরের মাথায় জাতীর জনক বঙ্গবন্ধুসহ স্বপরিবারকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। স্বাধীনতার কুচক্রী মহলের ইন্দনে কিছু বিপদগামী সেনা সদস্যরা এ হত্যা কান্ড ঘটিয়েছিল। সেদিন তারা দাফনের কাপড়ও তাদের কে পড়তে দেননি।’

তিনি আরো বলেন, ‘এখনই সময় চাঁদপুরে বঙ্গবন্ধুর খুনি পলাতক রাশেদ চৌধুরীসহ সকল খুনিদের দেশে ফিরেয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার জন্য তিনি সরকারের প্রতি আহবান জানান।’

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও উদযাপন কমিটির আহ্বায়ক কে এম মাসুদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মজিবুর রহমান ভূঁইয়া, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কালু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শাহ আলম খান, শেখ হারুনুর রশিদ, খোরশেদ হাওলাদার, শাহজাহান পাটওয়ারী, সুমন পাটওয়ারী, সিয়াম পাটওয়ারী, মেহেদী প্রমুখ।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১০: ৫০ পিএম, ৯ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply