Home / চাঁদপুর / চাঁদপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ
চাঁদপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ

চাঁদপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ

সম্মিলিত সাংষ্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির দেশব্যাপি কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরেও বুধবার (১৯ এপ্রিল) বিকেল ৪টায় প্রতিবাদ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

‘অসাম্প্রদায়িক চেতনা ও বাংলাদেশ বিরোধী কিছুই মানি না’ এ স্লোগানকে কেন্দ্র করে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমির সামনে এ প্রতিবাদ ও সমাবেশের আয়োজন করা হয়।

এতে সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাড. বদিউজ্জামান কিরনের পরিচালনায় বক্তারা রাখেন, মুক্তিযোদ্ধা অজিত সাহা, সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি রূপালী চম্পক, কৃষ্ণা সাহা, চতুরঙ্গের মহাসচিব হারুন আল রশীদ, বঙ্গবন্ধু আবৃতি পরিষদের সাধারণ সম্পাদক মিঠুন বিশ্বাস, চাঁদপুর ড্রামার সাধারণ সম্পাদক মানিক পোদ্দার, রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের সভাপতি ফারুক আহমেদ, বর্ণমালা থিয়েটারের সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে কবিতা আবৃতি ও গণসংগীত পরিবেশন করেন বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি পীযুষ কান্তি রায় চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সঙ্গীত নিকেতনের অধ্যক্ষ স্বপন সেনগুপ্ত, উদয়ন সঙ্গীত বিদ্যালয়ের অধ্যক্ষ গৌরাঙ্গ সাহা, অনন্যা নাট্যগোষ্ঠী ও তারুণ্যের সভাপতি শহীদ পাটওয়ারী, মেঘনা থিয়েটারের প্রতিষ্ঠাতা ও সভাপতি তবিবুর রহমান রিংকু, অনুপম নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক গোবিন্দ মন্ডল, নৃত্যাঙ্গনের অধ্যক্ষ রুমা সরকার, সঙ্গীত নিকেতনের বিচিত্রা সাহা, খেলাঘরের দিদারুল আলম, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক অ্যাড. আমির উদ্দিন ভূইয়া মন্টুসহ আরো অনেকে।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১: ৩৩ পিএম , ১৯ এপ্রিল ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply