Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে শেষ মুহূর্তে জমে উঠেছে ইরানী পণ্য মেলা
চাঁদপুরে শেষ মুহূর্তে জমে উঠেছে ইরানী পণ্য মেলা

চাঁদপুরে শেষ মুহূর্তে জমে উঠেছে ইরানী পণ্য মেলা

‎Monday, ‎April ‎27, ‎2015  09:12:09 PM

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট :

চাঁদপুর শহরের প্রেসক্লাব মিলনায়তন ও মাঠে শেষ মুহূর্তে পুরোদমে জমে উঠেছে ইরানী পণ্য ও হস্তশিল্প মেলা।

মেলা আর মাত্র ৪ দিন থাকায় শহরবাসী ভীড় জমাচ্ছে ইরানী মেলার স্ট্রল গুলোতে। প্রত্যেক দোকানে পন্যের দাম কম থাকায় সন্তষ্ট ক্রেতারা। মেলায় নতুন পণ্য ও বাহারী রঙের পোশাকের পশরা সাজিয়ে রাখেছেন দোকানীরা।

প্রেসক্লাব মিলনায়তন ও মাঠে মোট ৩৪ টি স্টলেই দেখা গেছে ক্রেতারে উপচেপড়া ভীড়। এছাড়া মুক্তিযুদ্ধের বিজয় মেলার সাথে ইরানী পণ্য মেলার কিছুটা মিল থাকায় ও ক্রেতাদের পছন্দের পণ্য থাকায় মেলাতে ঝুঁকছেন ক্রেতারা।

এদিকে সোমবার সকাল থেকে রাত পর্যন্ত মেলায় ভীড় ছিল লক্ষণীয়।

মেলায় ক্রেতাদের সাথে কথা বলে জানা যায়, চাঁদপুরে ইরানী পণ্য মেলা অন্যান্য মেলা থেকে ব্যাতিক্রম। এখানে প্রত্যেক দোকানীরা চেষ্টা করেছেন ক্রেতাদেরকে একটু ভিন্নতর পছন্দের পোশাক উপহার দিতে। অন্যদিকে পোশাক ও আসবাবপত্রের দাম কিছুটা ছাড় দেওয়ায় আমরা মেলা থেকে পণ্য কিনে সন্তুষ্ট।

দোকানের বিক্রেতারা জানায়, মেলা শুরু হওয়ার প্রথম থেকে তেমন কোন ক্রেতাদের আনাগোনা ছিল না। পরে যারা আসত বিভিন্ন দোকান ঘুরে চলে যেতো। কিন্তু মেলা ১০ থেকে ১২ যাওয়ার পর থেকেই কিছুটা জমে উঠে। গত কয়েকদিন ধরে আমাদের বিক্রি কিছুটা ভাল, শেষ মুহূর্তে বেচাকেনা জমে উঠেছে। আশা করি মেলার শেষ দিন পর্যন্ত স্টলগুলোতে বিক্রি ভালো হবে।

এমআরআর/এসআই/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes