Home / চাঁদপুর / চাঁদপুর রংধনু সাংস্কৃতিক সংগঠনের কমিটি গঠন
চাঁদপুর রংধনু সাংস্কৃতিক সংগঠনের কমিটি গঠন

চাঁদপুর রংধনু সাংস্কৃতিক সংগঠনের কমিটি গঠন

সভাপতি হারুন আল রশীদ, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব

চাঁদপুর রংধনু সাংস্কৃতিক সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন, চতুর্থ বর্ষে পদার্পণ ও নতুন কমিটি শুক্রবার (৩ জুন) গঠন করা হয়েছে। সংগঠনটি তিন বছর অতিক্রম করে চতুর্থবর্ষে পা রেখেছে। এ উপলক্ষে বিপণীবাগে সংগঠনের কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত ২০১৩ সালের ১ জুন রংধনু সাংস্কৃতিক সংগঠন প্রতিষ্ঠা করা হয়।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সরকার তৌহিদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংধনুর উপদেষ্টা ও চতুরঙ্গের মহাসচিব হারুন আল রশীদ।

বক্তব্য রাখেন স্বরলীপি নাট্যদলের প্রতিষ্ঠাতা ও সভাপতি রফিকুল ইসলাম বাবু, কবি ও লেখক আশিক বিন রহিম, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান জীবন, বর্তমান সহ-সভাপতি রাজীব সাহা, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব, সাংগঠনিক সম্পাদক বাপ্পী চৌধুরী প্রমুখ।

কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা শেষে উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে তিন বছর মেয়াদী ১৩ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটির সভাপতি হলেন হারুন আল রশীদ, সহ-সভাপতি মেহেদী হাসান জীবন, রাজীব সাহা, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক সরকার তৌহিদ, রিপন সরকার, সাংগঠনিক সম্পাদক বাপ্পী চৌধুরী, নৃত্য সম্পাদক তৌফিক শাওন, অর্থ সম্পাদক রোমানা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জুয়েল খান, অনুষ্ঠান সম্পাদক সোহেল পাটোয়ারী, সঙ্গীত সম্পাদক সোমা নট্ট সাহা, যোগাযোগ সম্পাদক তাপসিনা ইসলাম সিনহা।

অনুষ্ঠান বিষয়ক সদস্যরা হলো ঃ রাব্বি, মুক্তা, রুবেল গাজী, ফারজানা, রনি, জুয়েল, মোবারক, হোসাইন, ইমরান, জুতি, মিতু আক্তার, জুবায়ের, রাজু, রক্সি, জেমি, রূপা, সামান্তা, তাজবী, আলামিন, হৃদয়, শান্তা, মুক্তা, সাগর, সজীব, দিনা, তাসনিম, কথা, রিমি ও অনিক।

প্রতিবেদন- আশিক বিন রহিম

Leave a Reply