Home / চাঁদপুর / চাঁদপুরে যুবকের মৃত্যুর ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা
চাঁদপুরে যুবকের মৃত্যুর ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা

চাঁদপুরে যুবকের মৃত্যুর ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা

চাঁদপুর শহরের জামতলায় এলাকায় মারধরের ৫ দিন পর চিকিৎসাধীন যুবকের মৃত্যুর ঘটনায় ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরোও ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) রাতে মৃত সাদ্দাম হাওলাদারের বড় ভাই রুবেল হাওলাদার বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন। যার নং-২৭। তারিখ-২১/৭/২০১৬।

নিহত যুবক জামতলা হাওলাদার বাড়ির খালেক হাওলাদারের ছেলে সাদ্দাম হাওলাদার (২৪)।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ অলি জানায়, ‘মামলায় অভিযুক্ত অন্য আসামীদের আটকের প্রক্রিয়া চলছে।’

প্রসঙ্গত, কিছুদিন আগে সাদ্দাম ও হৃদয়ের সঙ্গে মারামারির ঘটনা হয়। এ ঘটনায় হৃদয়ের বাবা মোখলেছুর রহমান থানায় সাদ্দামের বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ সাদ্দামকে আটক না করায় গত (১৬ ডিসেম্বর) শুক্রবার রাত ১০টায় মোখলেছুর রহমান, তার স্ত্রী মনি বেগম, মেয়ে মুক্তা বেগম, মেয়ের জামাতা মো. রিপন ও ছেলে হৃদয় একত্রিত হয়ে সাদ্দামকে পিটিয়ে মারাত্মক আহত করেন।

পরে তাকে শহরের একটি প্রাইভেট হাসপাতাল এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসাতালে নিয়ে যান। সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সাদ্দাম মারা যায়। পূর্ব শত্রুতার জের ধরে গত ১৬ ডিসেম্বর অভিযুক্তরা তাদের দলবল নিয়ে সাদ্দামকে মারধর করে।

পরে আহত অবস্থায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থা বেঘতিক দেখে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

এ সংক্রান্ত আগের প্রতিবেদন- চাঁদপুরে মারধরের ৫দিন পর যুবকের মৃত্যু : বাবা-ছেলে আটক

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সম ১০: ৩০ পিএম, ২১ ডিসেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply