Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চে ছাত্রলীগের হামলা : আহত ২০ আটক ৮

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চে ছাত্রলীগের হামলা : আহত ২০ আটক ৮

‎Wednesday, ‎April ‎15, ‎2015  10:27:08 PM

শরীফুল ইসলাম :

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ এমভি স্বর্ণদ্বীপে ছাত্রলীগ কর্মী ও যাত্রীদের সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে করে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। নৌ-পুলিশ এ ঘটনায় ছাত্রলীগকর্মীসহ ৮ জনকে আটক করেছে।

এ ঘটনা ঘটেছে বুধবার দুপুর প্রায় ৩টায় নৌ-টার্মিনাল এলাকায়। ঘটনা সত্যতা স্বীকার করেছেন নৌ-পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোঃ আবুল হোসেন।

চাঁদপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেন জানান, যাত্রীবাহী লঞ্চ এমভি স্বর্ণদ্বীপ ঢাকা থেকে ডামুড্ডা যাচ্ছিল। পথিমধ্যে দুপুর বিকাল ৩ টায় লঞ্চটি চাঁদপুর নৌ-টার্মিনালে এসে পৌছার সাথে সাথে ছাত্রলীগের আলগী-হাইমচর এলাকার ২৫/৩০ জন কর্মী লঞ্চে উঠে লঞ্চে থাকা হোটেল ব্যবসায়ী আবু সায়েদ ও ১৪/১৫ জন যুবক যাত্রীর সাথে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় উভয়পক্ষের সংঘর্ষে সাধারণ যাত্রীসহ কমপক্ষে ২০ জন আহত হয়। তাৎক্ষণিক নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যাপক লাঠিপেটা করে। এসময় লঞ্চে হামলাকারী ছাত্রলীগকর্মী যাত্রী যুবকরা লাফিয়ে নদীতে পড়ে। পুলিশ লঞ্চ থেকেও নদীতে লাফিয়ে পড়াদের মধ্য থেকে ¯প্রীড বোট দিয়ে ৮ জন যুবক ও ছাত্রলীগ কর্মীকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হচ্ছে মুসলিম (২৫), সাইফুল (২৫), শরীফুল (২২), শরীফ (১৯), মিন্টু (২২), সাহিন (২১), আলিম (২২) ও রাসেল (২২)।

অপর যুবক ও ছাত্রলীগকর্মীরা পালিয়ে যায়। আহতদের মধ্যে ৭ জনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপালে ভর্তি করা হয়। অপর আহতরা স্থানীয় চিকিৎসা নিয়ে চলে যায়।

নৌ-ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেন জানিয়েছেন, আটক ৮ জনকে চাঁদপুর মডেল পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/এসআই/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes