Home / চাঁদপুর / চাঁদপুরে যথাযথ মর্যদায় মহান স্বাধীনতা দিবস পালিত
চাঁদপুরে যথাযথ মর্যদায় মহান স্বাধীনতা দিবস পালিত

চাঁদপুরে যথাযথ মর্যদায় মহান স্বাধীনতা দিবস পালিত

সাারাদেশের ন্যায় চাঁদপুরে ও বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে রোববার (২৬ মার্চ) যথাযথ মর্যদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

ভোর ৫টা ৫৭ মিনিটে শহরের অঙ্গীকার পাদদেশে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শহীদদের প্রতি প্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ, বিএনপি ও পেশাজবী সংগঠন।

সকাল সাড়ে ৮টায় চাঁদপুর স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়।

চাঁদপুরের জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল ও পুলিশ সুপার সামসুন্নাহার প্যারেড পরিদর্শন শেষে মার্চপাস্ট ও সালাম গ্রহন করেন। পরে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অংশগ্রহণকারি দলগুলোর পরিবেশনায় শারিরিক কসরত ও বিভিন্ন ইভেন্ট প্রত্যক্ষ প্রর্দশিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মোহাম্মদ শাহাদাৎ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ, প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী , সাধারণ সম্পাদক জিএম শাহীনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি পদস্থ কমকর্তাবৃন্দ।

সবশেষে অংশগ্রহনকারী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এ ছাড়া ও জেলা ৮ টি উপজেলায় দিসবটি পালন করা হয়।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫০ পিএম, ২৬ মার্চ ২০১৭, রোববার
এইউ

Leave a Reply