Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের দাফন সম্পন্ন
কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের দাফন সম্পন্ন

কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের দাফন সম্পন্ন

চাঁদপুর কচুয়ার ৯নং কড়ইয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও প্রবীন আওয়ামীলীগ নেতা মো. আব্দুর ছাত্তার মৃত্যুবরন করেছেন ( ইন্নালি….রাজিউন)।

তিনি বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ছেলে ২ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার(১৭ এপ্রিল) সকালে তাঁর পিতার প্রতিষ্ঠিত নলুয়া বাজারে মরহুম হাজী ইদ্রিস মুন্সি শিশু সদন প্রাঙ্গনে জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাযায় এলাকার হাজার হাজার ধর্মপ্রান মুসলমান অংশ গ্রহন করেন।

মরহুমের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, মরহুমের ছোট ভাই চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল,মুক্তিযুদ্ধা আনোয়ার সিকদার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নুুসহ অন্যান্যরা।

মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। কর্মজীবনে তিনি একজন সাদা মনের মানুষ, ন্যায় সৎ, বিচারক ও আদর্শবান ব্যক্তি হিসাবে এলাকার সাধারন মানুষের কাছে জনপ্রিয় ছিলেন।

স্টাফ করেসপন্ডেট
১৭ এপ্রিল,২০১৯

Leave a Reply