Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক বহনের দায়ে যুবকের ৫ বছর কারাদণ্ড
Babul Mridha
২০১৪ সালের আর্কাইভ সংগৃহীত বাবুল মৃধার আটকের ছবি।

চাঁদপুরে মাদক বহনের দায়ে যুবকের ৫ বছর কারাদণ্ড

চাঁদপুরে গাঁজা বহনের অপরাধে মো.বাবুল মৃধা (৩০) নামে মাদক ব্যবসায়ীকে রোববার(৩০ জুলাই) দুপুরে ৫ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। একই সাথে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ এ রায় দেন। সাজাপ্রাপ্ত বাবুল পটুয়াখালী জেলার কলাপাড়া থানার খপড়া ভাঙা গ্রামের মো. তাজুল ইসলাম মৃধার ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৪ সালের ৩ ফেব্রুয়ারি রাত অনুমান সোয়া ৯ টায় শহরের বাবুরহাট চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে যাত্রী ছাউনীর পাশে বোগদাদ পরিবহনের একটি বাসে তল্লাশী করে ব্যাগে থাকা সুতি কাপড়ের তোষক থেকে ২০ কেজি গাঁজাসহ বাবুল মৃধাকে আটক করে ডিবি পুলিশ।

উদ্ধার করা গাঁজাগুলো তার সাথে থাকা বিছানার তোষকের মধ্যে ১২ কেজি ও তেলের কন্টেইনারে ৮ কেজি ছিলো। গাঁজাগুলো সে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে এ অভিনব কায়দায় পটুয়াখালী নিয়ে যাচ্ছিলো।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ মামলা দায়ের করে।

সরকার পক্ষের আইনজীবী পিপি অ্যাড.সাইয়্যেদুল ইসলাম বাবু বলেন,‘মামলাটি ৩ বছর চলমান থাকা অবস্থায় সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ১৯৯০ সালের মাদকদব্র নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) এর টেবিল ৭ (খ) ধারা দোষী সাবস্থ করে আসামী বাবুল মৃধার অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে এ রায় প্রদান করা হয়।’

করেসপন্ডেন্ট
আপডেট,বাংলাদেশ সময় ৭: ৪০ পিএম,৩০ জুলাই ২০১৭,রোববার
এজি/ডিএইচ

Leave a Reply