Home / চাঁদপুর / চাঁদপুরে ভাবী হত্যার অভিযোগে আটক দেবরকে জেলহাজতে প্রেরণ
চাঁদপুরে ভাবী হত্যার অভিযোগে আটক দেবরকে জেলহাজতে প্রেরণ

চাঁদপুরে ভাবী হত্যার অভিযোগে আটক দেবরকে জেলহাজতে প্রেরণ

চাঁদপুরে অন্তঃসত্তা ভাবীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত আটক দেবর ইয়াসিন মিজিকে বুধবার (৬ সেপ্টেম্বর) জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চাঁদপুর মডেল থানা পুলিশ ইয়াছিনকে আদালতে সোপার্দ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। এর আগে নিহত শারমিন বেগম (২০) এর স্বামী প্রবাসী ইউসুফ মিজির বাদি হয়ে আসামীর বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় ৩০২ ধারায় মামলা (নং ০৯,তারিখ ৬ সেপ্টেম্বর ২০১৭) দায়ের করেন।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে চাঁদপুর সদরের বাগাদী ইউনিয়নে মমিনপুরস্থ রামচন্দ্রপুর গ্রামের মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইয়াসিন স্থানীয় মাও.আবদুর রহিমের ছেলে।

প্রসঙ্গত, মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে চাঁদপুর সদরের মমিনপুরস্থ রামচন্দ্রপুর গ্রামের মিজি বাড়িতে দেবরের ছুরিকাঘাতে প্রবাসীর স্ত্রী শারমিন বেগম খুন হয়।

ঘটনার পরপরই স্থানীয়রা অভিযুক্ত ইয়াছিন মিজিকে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহত নারী ওই বাড়ির প্রবাসী ইউসুফ মিজির স্ত্রী ও ফরিদগঞ্জ উপজেলা কেওরা গ্রামের তাজুল ইসলামের মেয়ে শারমিন বেগম (২০)। পরিবার সূত্রে জানা যায়, নিহত শারমিন ৩ মাসের অন্তঃসত্তা ছিলেন।

শারমিনের স্বামী ইউসুফ মিজি চাঁদপুর টাইমসকে জানায়,‘রমজানের এক মাস আগে তিনি সৌদি আরব থেকে ছুটিতে বাড়িতে আসেন । অভিযুক্ত ইয়াছিন বাহরাইন থেকে রমজানের পর দেশে ফিরে এসেই পারিবারিক কলহে জড়িয়ে পড়ে। এর আগে তাকে সৌদি আরবে নেয়ার কথা ছিলো। কিন্তু ভিসা দীর্ঘদিন বন্ধ থাকার কারণে তিনি ইয়াসিনকে নিতে পারেননি। এ নিয়ে ইয়াসিন প্রায়ই তার ভাবী শারমিনকে সন্দেহ করতো। স্বামী ইউসুফকে প্ররোচণা দেয়ায় ইয়াসিন সৌদি যেতে পারছেন না।’

ইউসুফ আরো জানায়, এরইমধ্যে শারমিনের এক বান্ধবীকে তার ছোট ভাই (অভিযুক্ত) ইয়াসিন গোপনে বিয়ে করে। এ নিয়েও তাদের মাঝে বিরোধ ছিলো।’

খুনের ঘটনার বিবরণ দিয়ে ইউসুফ মিজি ও তার মা নুরজাহান বেগম চাঁদপুর টাইমসকে জানায়, তারা যৌথ পরিবারে বাস করেন। ঘটনার পূর্বে তারা সবাই একসাথে রাতের খাবার খান। খাওয়া শেষে স্ত্রী শারমিনের অনুরোধে স্বামী ইউসুফ বাড়ির পাশের দোকান থেকে হাত ধোয়ার সাবান আনতে যান। এর ফাঁকেই ইয়াসিন ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে তার অন্তঃসত্তা ভাবির পেটে আঘাত করলে নাড়িভুড়ি বের হয়ে যায়। শারমিনের আত্মচিৎকারে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ৬: ৫০ পিএম, ০৬ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply