Home / চাঁদপুর / চাঁদপুরে বয়স ভিত্তিক ক্রিকেটার বাছাই কার্যক্রম সম্পন্ন
চাঁদপুরে বয়স ভিত্তিক ক্রিকেটার বাছাই কার্যক্রম সম্পন্ন

চাঁদপুরে বয়স ভিত্তিক ক্রিকেটার বাছাই কার্যক্রম সম্পন্ন

চাঁদপুর আউটার স্টেডিয়ামে শুরু হয়েছে বয়স ভিত্তিক ক্রিকেট খেলোয়াড় বাছাই কার্যক্রম সম্পন্ন হয়েছে। বুধবার (২ আগস্ট) সকালে বাছাই কার্যক্রমের উদ্ধোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২০১৭-১৮ ক্রিকেট মৌসুমের অনুর্ধ্ব ১৪, ১৬ ও ১৮ বয়স ভিত্তিক ক্রিকেট খেলোয়াড়দের থেকে জেলা দল গঠনের লক্ষ্যে খেলোয়াড় বাছাই করা হয়েছে ।

উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সম্পাদক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান,বিভাগীয় ক্রিকেট কোচ মমিনুল হক , সংগঠক ও সাবেক ফুটবলার অমিয় রায় ঝন্টু, জেলা ক্রিকেট কোচ শামীম আখতার ফারুকী, সাবেক ক্রিকেটার ও কোচ নজরুল ইসলাম, মোঃ জয়নাল আবেদীন, সঞ্জয় দে সুখন, বিশ^জিত কর রানা , সোলেয়মান, সাইফুল ইসলাম সোহাগ সহ সাবেক ক্রিকেটারগন ।

বয়স বিত্তিক খেলোয়াড় বাছাই কার্যক্রমে সারা জেলা থেকে প্রায় ৪ শতাধিক ক্রিকেটার অংশ নেয়। ব্যাটিং, বোলিং, ফিল্ডিংও উইকেট রক্ষক ক্যাটাগরিতে বাছাই কার্যক্রমে ১শ ২০ জন ক্রিকেটারকে বাছাই করা হয়।

এদেরকে নিয়ে জেলা পর্যায়ে অনুর্দ্ধ ১৪, ১৬ ও ১৮ বয়স ভিত্তিক দল গঠন করা হবে ।

তবে বৃহস্পতিবার (৩ আগস্ট) বাছাই কার্যক্রম চালু থাকার কথা থাকলেও প্রথম দিনেই পছন্দের খেলোয়াড় সংগ্রহ করতে পারায় তা আর হচ্ছে না

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১০: ৩০ পিএম, ২ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply