Home / চাঁদপুর / চাঁদপুরে ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ
চাঁদপুরে ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

চাঁদপুরে ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

চাঁদপুর শহরের বিপণীবাগে স্টীল ওয়ার্কসপ ও হার্ডওয়্যার ব্যবসায়ীর ওপর সন্ত্রাসীরা হামলার ঘটনায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন, স্মারকলিপি প্রদানসহ অর্ধদিবস দোকান বন্ধ রেখেছে ব্যবসায়ীরা।

রোববার বেলা ১১টায় আয়রন স্টীল ওয়ার্কসপ মালিক সমিতি উদ্যোগে বিপণিবাগ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে চাঁদপুর পৌরসভার সামনে মানববন্ধনে মিলিত হয়।

পরে ব্যবসায়ীদের একটি দল পৌর মেয়রের নিকট স্মারকলিপি প্রদান করে।

এসময় পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, আমরা শান্তিতে বিশ্বাসী। আমরা সবাই শান্তিতে বসবাস করতে চাই। আর যারা মানুষের শান্তি বিনষ্ট করে তারা সন্ত্রাসী। এসব সন্ত্রাসীর বিরুদ্ধে সমাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি বলেন, এই ঘটনায় আমি পৌর মেয়র হিসেবে দুঃখ প্রকাশ করছি। আমাদের চাঁদপুরের পুলিশ প্রশাসন অত্যন্ত ভালো। আমার বিশ্বাস তারা খুব দ্রুত দোষীদের শনাক্ত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করবে। প্রয়োজনে আমি এ বিষয়ে পুলিশ সুপারের সাথে কথা বলবো।

mayer

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর আয়রন স্টীল ওয়ার্কসপ মালিক সমিতির সভাপতি বদিউজ্জামান ভূঁইয়া, মালিক সমিতির সাধারণ সম্পাদক ফজলু মিয়া, আনোয়ার হোসেন বাদশাসহ সমিতির নেতৃবৃন্দ ও বিপণীবাগের ব্যবসায়ীরা।

এর আগে জেলার সকল আয়রন স্টীল ওয়ার্কসপ ও হার্ডওয়ার দোকান রোববার অর্ধবেলা বন্ধ রাখা হয়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে নাজির পাড়া ও প্রফেসরপাড়া এলাকার যুবকরা খান হার্ডওয়্যারের পরিচালক দেলোয়ার হোসেন ও বাদশা মেটালের মালিক আনোয়ার হোসেন বাদশার ওপর হামলা চালিয়ে তাদেরকে আহত করে। আহতদের মধ্যে বর্তমানে দেলোয়ার হোসেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে ৬ জনের নাম উল্লেখ ও ৩০/৩৫ অজ্ঞাত আসামী করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করে।

আশিক বিন রহিম

 

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৭:৪০ পিএম,০১ নভেম্বর ২০১৫, রোববার

এমআরআর