Home / চাঁদপুর / চাঁদপুরে বজ্রপাতে মা-ছেলে নিহত : ৩ নারী আহত
চাঁদপুরে বজ্রপাতে মা-ছেলে নিহত : ৩ নারী আহত

চাঁদপুরে বজ্রপাতে মা-ছেলে নিহত : ৩ নারী আহত

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে বজ্রপাতে মা ও ছেলে নিহত ও একই বাড়ির ৩ নারী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৯ মে) দুপুরে ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড গোয়াল নগর প্রধানীয়া বাড়ি ও ৩ নং ওয়ার্ডের উত্তর বলশাহি ঢালী কান্দি গ্রামের সরদার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঢালী কান্দি গ্রামের দুলাল সরদারের স্ত্রী সেলিনা বেগম (৪০) ও তার ছেলে ইয়াসিন সরদার (১৫)।

আহতরা হলেন ফারুক প্রধানীয়ার স্ত্রী লাকী বেগম (৩৫), ইউনুছ প্রধানীয়ার স্ত্রী রাবেয়া বেগম (৪০) ও কালা প্রধানীয়ার স্ত্রী ফাতেমা বেগম (৩০)।

আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে যখন বৃষ্টি শুরু হয়, তখন নিহত সেলিনা বেগম বাড়ির পুকুরে হাত মুখ ধুয়ে তার ছেলে ইয়াসিনকে নিয়ে তিনি ঘরের উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় হঠাৎ বজ্রপাত হলে তাদের গায়ে পড়ে। বাড়ির লোকজন তাদের মা, ছেলে দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন।

অপরদিকে ওই ইউনিয়নের গোয়াল নগর গ্রামের প্রধানীয়া বাড়িতে একই সময় আহতরা বাড়ির আঙ্গিনায় কাজ করার সময় একই ভাবে বজ্রপাতের শিকার হন। এতে তারা তিনজন আহত হয়ে পড়লে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে এনে ভর্তি করান।

এদিকে এমন দুর্ঘটনার খবর পেয়ে রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী বেপারী, সাবেক চেয়ারম্যান আবুল হোসন প্রধানীয়া ও ৩ নং ওয়র্ড মেম্বার পারভেজ গাজী রনি তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান এবং আহতের চিকিৎসার জন্য ততারকী করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৫: ৩০ পিএম, ৯ মে ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply