Home / চাঁদপুর / চাঁদপুরে ‘ফাঁস দিয়ে’ স্কুলছাত্রীর আত্মহত্যা
Sucide
প্রতীকী ছবি

চাঁদপুরে ‘ফাঁস দিয়ে’ স্কুলছাত্রীর আত্মহত্যা

চাঁদপুর শহরের পুরাণবাজারে স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় পুরাণ বাজার নিতাইগঞ্জ রোডস্থ স্বর্ণপল্লীতে এ ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী ওই এলাকার আমির স্বর্ণকারের বাড়ির সাধন দত্তের মেয়ে রিয়া দত্ত গুপ্ত ও পুরাণবাজার মধুসূধন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে । এ বিষয়ে চাঁদপুর মডেল থানা একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

জানা যায়, রিয়া দত্ত গুপ্তের বাবা সাধন দত্ত স্থানীয় একটি মিষ্টি দোকানে দিন মজুর। মা ঝর্ণা রাণী দত্ত বিভিন্ন বাড়িতে কাজ করেন। বাবা ও মা কাজে যায়। বড় ভাই ও বোন এসএসসি পরীক্ষা দিতে গিয়েছে। এ ফাঁকে রিয়া দত্ত গুপ্ত ঘরের ফ্যানের সাথে ফাঁস দেয়। ভাই ও বোন পরীক্ষা দিয়ে এসে দেখে ছোট বোনের দেহ ঝুলে আছে। তাদের ডাক চিৎকারে আশ পাশের লোক জন ছুটে আসে।

এ বিষয়ে মধুসূধন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক গোলাম ছাওয়ার ফেরদৌস জানান, ‘রিয়া দত্ত গুপ্ত আমাদের বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। তারা ২ বোন, ১ ভাই। তার বড় বোন প্রিয়া দত্ত গুপ্ত ও তার ভাই জয় দত্ত গুপ্ত বর্তমানে এ স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। তার পারিবারিক অবস্থা খুবই শোচনীয় । তাই বিদ্যালয়ের পক্ষ থেকে বেতনফি ও বিভিন্ন সময় বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে আসছি।’

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্যাহ জানান, ‘ পুরাণবাজার নিতাইগঞ্জ এলাকার স্বর্ণ পল্লী এলাকায় স্কুল ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।’

প্রতিবেদক- মো.শরীফুল ইসলামক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply