Home / চাঁদপুর / চাঁদপুরে পৃথক ৪ অভিযানে মাদকসহ আটক ৫
চাঁদপুরে পৃথক ৪ অভিযানে মাদকসহ আটক ৫

চাঁদপুরে পৃথক ৪ অভিযানে মাদকসহ আটক ৫

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে এই প্রথম একদিনে গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক ৪টি অভিযানে মাদকের দায়ে ৫ জনকে আটক করে ৪টি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।

চাঁদপুর গোয়েন্দা পুলিশের এসআই (উপপরিদর্শক) খন্দকার মোঃ ইসমাইল ও এএসআই আহসানুজ্জামানসহ তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে এসব অভিযান পরিচালনা করে।
4r madork

অভিযানে রোববার রাত ৯ টার দিকে দঃ রঘুনাথপুর আনোয়ারা বেগম (৪৫) সাড়ে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার করে সদর থনায় রাতেই মামলা দায়ের করা হয়। ওই মহিলা চা পাতার ব্যবসার আড়ালে গাঁজার ব্যবসা করতো। যার ফলে তার মাদক ব্যবসার কথা স্থানীয়রা অনেকেই জানতো না।

দ্বিতীয় অভিযানে রাত পৌনের ১১টার চেয়ারম্যন ঘাট এলাকার মাদক ব্যবসায়ী মাসুদ চাপ্রাসির ভাই ও একাধিক মামলার আসামি মোস্তফা কামাল চাপ্রাসি (৪২) ৫৫ পিস ইয়াবা সহ আটক করা হয়।

তৃতীয় অভিযানে ১২টার দিকে চাঁদপুর সদরের রালদিয়া এলাকা থেকে আলফু ছৈয়াল (৬০) কে আটক করা হয়। এসময় তার বসতঘরের খাটের নীচে লাকড়ি হিসেবে ব্যবহৃত শুকনো পাতার বস্তার মধ্যে লুকিয়ে রাখা ২১ বোতল ফেন্সিডেল উদ্ধার করা হয়।

চতুর্থ অভিযানে সোমবার ভোরবেলা চাঁদপুর সদরের প্রত্যন্ত অঞ্চল হাঁপানিয়া গ্রাম থেকে মাদক বিক্রিকালে জনৈক মিজানুর রহমানের ভাড়াটিয়া সাদ্দাম হোসেনর ঘর থেকে ২৭ মামলার আসামি চাদপুর পুরাণবাজার এলাকার বাচ্চু মিজি (৪৫ কে ১০০ পিস ইয়াবা এবং তার সহযোগী হাজীগঞ্জের সাদ্দামকে ৫৫ পিস ইয়াবা সহ গেফতার করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী গোয়েন্দা উপপরিদর্শক খন্দকার ইসমাইল জানায়, চাঁদপুর ডিবি পুলিশের ইতিহাসে এই প্রথম একইদিন মাদকের ০৪ টি মামলা হয়েছে। এটা একমাত্র চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার মহোদয়ের একান্ত ইচ্ছা ও চাঁদপুর জেলাকে ভয়াবহ মাদকের মরণ ছোবল থেকে মুক্ত করার জন্য আন্তরিক প্রচেষ্টার ও সততার ফল।’

তিনি আরো জানান, বর্তমান পুলিশ সুপার যদি আরো এক বছর কাজ করতে পারে এবং আদালত পাশে থাকে তাহলে চাঁদপুর মাদক মুক্ত হতে পারবে। ভালো কাজে সবার সহযোগিতা লাগে। পুলিশের একার দ্বারা সম্ভব না। ’

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ০৩:৫৪ পিএম, ২১ মার্চ ২০১৬, সোমবার
ডিএইচ